Crime News: 'তুমি এটা কী করে করলে?' ২ বছরের সম্পর্ক ভেঙে ফেলার 'শাস্তি' দিল প্রেমিক, দেখুন ভিডিও

মর্মান্তিক ঘটনা স্বপ্নের শহর মুম্বইতে। ভাসাইয়ের চিঞ্চপাড়ায় মঙ্গলবার সকালে এক তরুণীকে তাঁর প্রেমিক নির্মমভাবে হত্যা করেছে।

Saborni Mitra | Published : Jun 18, 2024 9:22 AM IST / Updated: Jun 18 2024, 04:11 PM IST

মর্মান্তিক ঘটনা স্বপ্নের শহর মুম্বইতে। ভাসাইয়ের চিঞ্চপাড়ায় মঙ্গলবার সকালে এক তরুণীকে তাঁর প্রেমিক নির্মমভাবে হত্যা করেছে। রিপোর্ট অনুযায়ী হামলাটি রাস্তার মাঝখানে হয়েছিল। ২৯ বছরের আততীয় বারবার তরুণীর মাথায় ও বুকে আঘাত করেছিল। স্থানীয়রা বলেছে, দুই বছরের সম্পর্ক ভেঙে মহিলা বেরিয়ে গিয়েছিল। তাই মহিলাকে চিরকালের জন্যই পৃথিবী থেকে সরিয়ে দিল।

 

 

মর্মান্তিক খুনের এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ভারতীয় পোশাক পরিহিতা এক মহিলা রাস্তার ওপর মুখ থুবড়ে পড়ে রয়েছে। রাস্তায় এই ঘটনা ঘটায় অনেকেই ঘিরে রয়েছে। তারা দেখলেও মহিলাকে উদ্ধার করতে এগিয়ে যায়নি। মহিলাকে হামলাকারী ধরে রেখেছে। তার মাথায় আর বুকে ক্রমাগত আঘাত করে রেখেছে। ধারাল অস্ত্র দিয়ে কোপাচ্ছে। আর চিৎকার করে বলছে, 'কিউ কিয়া! কুউ কিয়া এয়স্যা মেরে সাথ!' (কেন এমন করলি! কেন এমন আমার সঙ্গে করেছিস )

ভয়ঙ্কর ঘটনাটি একটি পথচারী ক্যামেরা বন্দি করেছে। গুরুত্বপূর্ণ প্রমান হিসেবে তা ইতিমধ্যে তা দাখিল করা হয়েছে থানায়। রিপোর্ট অনুযায়ী মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। সন্দেহ করা হচ্ছে, ঘটনাস্থলেই মহিলার মৃত্যু হয়েছে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে আক্রান্ত মহিলা ২০ বছরের। মহিলার নাম আরতি। রোহিত যাদব বলে এক তরুণের সঙ্গে প্রেম ছিল। সেই তাঁকে আক্রমণ করেছিল। স্থানীয় পুলিশ রোহিতকে গ্রেফতার করেছে। রোহিত বলেছে, প্রেমে প্রত্যাখ্যানের জন্যই চরম হিংসাত্মক হয়ে মহিলাকে খুন করেছিল।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Nadia Bomb Blast: শান্তিপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশের জালে গ্রেফতার এক অভিযুক্ত
Bongaon News : ফের গুজব! বারাসাত, দত্তপুকুর, বিরাটির পর এবার বনগাঁ! একি কাণ্ড
Hawker Eviction : মুখ্যমন্ত্রীর সময় দেওয়ার পরও, কৃষ্ণনগরে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হল ফুটপাতের দোকান
Suvendu Adhikari : 'মিড-ডে মিল দূর্নীতির সঙ্গে সরাসরি যুক্ত মুখ্যমন্ত্রী' কেন এমন অভিযোগ শুভেন্দুর?
Kolkata Hawker Eviction: হকার জোন তৈরি করতে ৩ মাস সময় প্রশাসনকে!