রাশিয়ান নৃত্যানুষ্ঠান ঘিরে চরম বিশৃঙ্খলা ঝাঁসিতে, পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ পুলিশের, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় দ্রুত জনপ্রিয় হওয়া ঘটনার ফুটেজে লোকজনকে পুলিশ অফিসারদের লাঠিচার্জ এড়াতে দেখা গিয়েছে।

Ishanee Dhar | Published : Oct 7, 2023 4:56 AM IST

রাশিয়ান ডান্স পারফর্ম্যান্স ঘিরে তীব্র উত্তেজনা ঝাঁসিতে৷ ঝাঁসির মৌরানিপুরের জলবিহার মহোৎসবে রাশিয়ান মেয়েদের একটি পারফর্ম্যান্স ঘিরে বৃহস্পতিবার রাতে বিশৃঙ্খলার সৃষ্টি হয়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় দ্রুত জনপ্রিয় হওয়া ঘটনার ফুটেজে লোকজনকে পুলিশ অফিসারদের লাঠিচার্জ এড়াতে দেখা গিয়েছে। ঝাঁসির জেলা মৌরানিপুরে জলবিহার মহোৎসব নামে একটি বার্ষিক মেলা অনুষ্ঠিত হয়। সেখানেই এই পারফরম্যান্সের সাক্ষী হতে ভিড় জমায় জনতা। উত্তেজিত জনতার ভিড়ে অল্প সৎমায়ের মধ্যেই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় পরিস্থিতি।

ইতিমধ্যেই এক্স অ্যাকাউন্টে ঘটনার একাধিক ভিডিও পোস্ট করা হয়েছে। যে ব্যবহারকারীরা এক্স (পূর্বে টুইটার) এ ঘটনাটি সম্পর্কে পোস্ট করেছেন তারা বলেছেন যে নৃত্যশিল্পীরা স্টেজে ওঠার সঙ্গে সঙ্গে ভিড়ের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। আরও ভালো দেখতে পাওয়ার জন্য ধাক্কা দিতে শুরু করে দর্শকপরা। কিছু দর্শক মঞ্চে জিনিসপত্র ছুড়তে শুরু করে, ফলে বাধ্য হয়ে নৃত্যশিল্পীদের পারফর্ম করা বন্ধ করতে হয়ে।

 

 

ভাইরাল ফুটেজের প্রতিক্রিয়ায়, ঝাঁসি পুলিশ জানিয়েছে, যে অনুষ্ঠানটি বৃহস্পতিবার (অক্টোবর ৫) অনুষ্ঠিত হয়েছিল এবং সেখানে ১৫,০০০ থেকে ২০,০০০ জন উপস্থিত ছিলেন। X-তে একটি বিবৃতিতে পুলিশ বলেছে, "অত্যধিক ভিড়ের কারণে, আয়োজককারীদের দ্বারা লাগানো ব্যারিকেডগুলি ভেঙে যায় এবং লোকেরা একে অপরের উপর পড়ে যায়, যার কারণে উপস্থিতদের মধ্যে কয়েকজন সামান্য আহত হয়। ভিড়ের মধ্যে মারামারি শুরু করে"। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠি চার্জ করতে হয়েছে পুলিশকে।

Share this article
click me!