সপ্তাহের শেষ দিনে বিপত্তি, মধ্যপ্রদেশের কাছে ভেঙে পড়ল দু'টি যুদ্ধ বিমান

নিখোঁজদের অনুসন্ধানও চালাচ্ছে উদ্ধারকারী দল। ভরতপুরের জেলা কালেক্টর অলোক রঞ্জন জানিয়েছেন, ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও প্রশাসন।

Web Desk - ANB | Published : Jan 28, 2023 6:14 AM IST / Updated: Jan 28 2023, 02:04 PM IST

শনিবার সকালে চাটার্ড বিমান ভেঙে পড়ে বিপত্তি। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরের নাগলা দিদায়। অন্যদিকে মধ্যপ্রদেশের মোরেনার কাছে একটি সুখোই-৩০ এবং মিরাজ ২০০০ বিমান দুটি ভেঙে পড়ে। ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। প্রতিরক্ষা মন্ত্রক সূত্রে খবর ইতিমধ্যেই উদ্ধারকাজ শুরু হয়েছে। নিখোঁজদের অনুসন্ধানও চালাচ্ছে উদ্ধারকারী দল। ভরতপুরের জেলা কালেক্টর অলোক রঞ্জন জানিয়েছেন, ঘটনার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও প্রশাসন। উল্লেখ্য আজই রাজস্থান সফরে যাওয়ার কথা ছিল। তার আগেই এই দুর্ঘটনায় বাড়ছে উদ্বেগ।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যান্ত্রীক ত্রুটির কারণেই এই বিপত্তি। বিমানে কতজন ছিল তা এখনও স্পষ্ট নয়। বিমানচালকের খোঁজও মেলেনি এখন পর্যন্ত, এমনটাই জানা যাচ্ছে স্থানীয় সূত্রে। প্রসঙ্গত শনিবারই রাজস্থানের উদয়পুরে যাওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তার আগেই উদয়পুর থেকে ৫০০ কিলোমিটার দূরে ভরতপুরে এই দুর্ঘটনায় উদ্বেগ বেড়েছে প্রশাসনিক মহলে। ঠিক কী ভাবে এই ঘটনা ঘটল সে বিষয় পরিষ্কারভাবে এখনও কিছু জানা যায়নি।

 

 

Share this article
click me!