নাবালিকাকে যৌন নিপীড়নের অভিযোগ, প্রাক্তন মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে নোটিশ জারি করল সিআইডি

ইয়েদিউরাপ্পার আইনি দল শুনানির জন্য প্রস্তুত হওয়ার জন্য আরও সময়ের আবেদন করেছে। তাদের তরফ থেকে বলা হয়েছে যে তিনি বর্তমানে দিল্লিতে রয়েছেন।

Parna Sengupta | Published : Jun 12, 2024 7:09 AM IST / Updated: Jun 12 2024, 12:40 PM IST

কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি.এস. ইয়েদিউরাপ্পার বিরুদ্ধে পকসো মামলায় জড়িয়ে থাকার অপরাধে নোটিস জারি করেছে সিআইডি। ইয়েদিউরাপ্পাকে আজ এই বিষয়ে শুনানিতে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। ইয়েদিউরাপ্পার আইনি দল শুনানির জন্য প্রস্তুত হওয়ার জন্য আরও সময়ের আবেদন করেছে। তাদের তরফ থেকে বলা হয়েছে যে তিনি বর্তমানে দিল্লিতে রয়েছেন। আইনজীবীরা গোটা বিষয়টি তদন্তের জন্য ইয়েদিউরাপ্পাকে হাজির করার অনুমতি দেওয়ার জন্য এক সপ্তাহ বাড়ানোর অনুরোধ করেছেন।

মামলাটি প্রথমে সদাশিবনগর থানায় নথিভুক্ত করা হলেও পরবর্তীতে বিস্তারিত তদন্তের জন্য সরকারেত তরফ থেকে সিআইডিতে স্থানান্তর করা হয়।

Latest Videos

ঘটনা কি হয়েছিল?

সদাশিবনগর থানায় ইয়েদিউরাপ্পার বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে, অভিযোগ করা হয়েছে যে তিনি একটি সভার অজুহাতে ২ ফেব্রুয়ারি মেয়েটিকে যৌন নির্যাতন করেছিলেন। এই ঘটনা এমন এক সময় ঘটেছে যখন রাজনৈতিক দুক থেকে বিজেপির সুসময় চলছে। লোকসভা নির্বাচনের পরে এনডিএ-র ভালো ফলের পরেও এই ধরণের ঘটনা দলের মুখ পোড়াবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফেব্রুয়ারি মাসে এই বৈঠক চলাকালীন ঘটনাটি ঘটে।

নাবালিকার মায়ের অভিযোগ পেয়ে সদাশিবনগর পুলিশ আইনি প্রক্রিয়া শুরু করেছে। প্রবীণ বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগগুলি সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে। রাজ্যে নাবালিকাদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest