Kangana Ranaut: কঙ্গনা রানাউতকে চড় মারার অভিযোগে গ্রেফতার সিআইএসএফ কনস্টেবল

সদ্য নির্বাচিত বিজেপি সাংসদ কঙ্গনা রানাউতকে চড় মেরে বিপাকে সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কউর। তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Soumya Gangully | Published : Jun 7, 2024 4:57 PM IST / Updated: Jun 07 2024, 11:23 PM IST

অভিনেত্রী ও হিমাচল প্রদেশের মান্ডির সদ্য নির্বাচিত সাংসদ কঙ্গনা রানাউতকে চড় মারার অভিযোগে গ্রেফতার সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কউর। তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। দেশের প্রতিটি বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে আছে সিআইএসএফ। নিরাপত্তার পক্ষে বিপজ্জনক মনে হলে বা নিষিদ্ধ কোনও বস্তু পাওয়া গেলে সংশ্লিষ্ট যাত্রীকে আটক বা গ্রেফতার করতে পারেন সিআইএসএফ জওয়ানরা। কিন্তু ব্যক্তিগত রাগের কারণে কোনও যাত্রীকে চড় মারা বেআইনি। এই কারণেই কঙ্গনাকে চড় মারার ঘটনায় প্রথমে সাসপেন্ড করার পর এবার এই সিআইএসএফ কনস্টেবলকে গ্রেফতার করা হল। তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। এই ঘটনা নিয়ে সারা দেশে শোরগোল পড়ে গিয়েছে।

কুলবিন্দরের পাশে কৃষকদের সংগঠন

Latest Videos

শুক্রবার কুলবিন্দরের পাশে থাকার বার্তা দিয়েছে কয়েকটি কৃষক সংগঠন। বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দরে ঠিক কী ঘটেছিল, সে বিষয়ে উপযুক্ত তদন্তের দাবি জানিয়েছে এই সংগঠনগুলি। সংযুক্ত কিষান মোর্চা (অরাজনৈতিক সংগঠন) ও কিষান মজদুর মোর্চার মতো প্রভাবশালী কৃষক সংগঠন এই সিআইএসএফ জওয়ানের পাশে আছে বলে জানিয়েছে। সংযুক্ত কিষান মোর্চা (অরাজনৈতিক) নেতা জগজিৎ সিং দাল্লেওয়াল এবং কিষান মজদুর সংঘর্ষ কমিটির সাধারণ সম্পাদক সারওয়ান সিং পান্ধের জানিয়েছেন, তাঁরা পাঞ্জাবের ডিজিপি গৌরব যাদবের সঙ্গে দেখা করে এই ঘটনার উপযুক্ত তদন্তের আর্জি জানাবেন। মহিলা কনস্টেবলের সঙ্গে যাতে অন্যায় না হয়, সেটা নিশ্চিত করতে বলবেন তাঁরা।

কুলবিন্দরের বিরুদ্ধে মামলা

পুলিশ জানিয়েছে, সিআইএসএফ-এর অভিযোগের ভিত্তিতে কনস্টেবলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ ধারায় ইচ্ছাকৃতভাবে আঘাত করা এবং ৩৪১ ধারায় ভুলভাবে কোনও ব্যক্তিকে আটকানোর ধারা প্রয়োগ করা হয়েছে। গ্রেফতার হওয়ায় কুলবিন্দরকে বরখাস্ত করা হবে কি না সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Kangana Ranaut: কঙ্গনাকে চড় মারা সিআইএসএফ জওয়ানের পাশে থাকার বার্তা বিশাল দাদলানির

Viral Video: 'খালিস্তানি' বলায় CISF অফিসারের হাতে কষিয়ে চড় খেলেন কঙ্গনা! বিমানবন্দরের ভিডিও ভাইরাল

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ