হস্টেল ঘরে বিয়ার ও মাংস দিয়ে ক্লাস টেনের ছাত্রদের পার্টি, তেলেঙ্গানার স্কুলের ঘটনা এখন ভাইরাল

ফের সামনে এল অতি চাঞ্চল্যকর ঘটনা। যা নিয়ে হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। হস্টেলের ঘরে বসে ছাত্রদের মদ্যপানের এই ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সেইসঙ্গে উঠেছে ছিছি ধিক্কার। ঘটনার তদন্ত শুরু করেছে স্কুল কর্তৃপক্ষ। রিপোর্ট চেয়ে পাঠিয়েছে স্কুল শিক্ষা দফতরও। 
 

Web Desk - ANB | Published : Apr 22, 2022 4:20 AM IST

স্কুল হস্টেলের মধ্যে বসেই মাংস সহযোগে চলছে দেদার মদ্যপান। তেলেঙ্গানার মানচেরিয়াল জেলার একটি সরকারি আবাসিক স্কুলের এই ছবি এখন নেটদুনিয়ার ভাইরাল হয়ে গিয়েছে। জানা গিয়েছে এই ছবিটি ডান্ডেপল্লীর বিসি বয়েজ আবাসিক স্কুলের হস্টেলের। যারা মাংস রেধে তা দিয়ে মদ্যপান করছিল তারা ক্লাস টেনের ছাত্র। ছবিতে দেখা গিয়েছে অধিকাংশ ছাত্রের হাতে রয়েছে বিয়ারের বোতল। স্কুলের ছাত্রদের ফেয়ারওয়েল পার্টি চলছিল। আর সেখানেই এই ঘটনা। 

কীভাবে ছেলেদের হস্টেলে অতগুলো বিয়ারের বোতল পৌঁছল? কারা সরবরাহ করল? স্কুলে ওই মদ ঢোকার সময় আধিকারিকদের নজরে কেন পড়ল না? তা নিয়ে উঠছে প্রশ্ন। এলাকার ডেভলপমেন্ট অফিসার ভাগবতীর মতে, ছাত্ররা তাদের গ্রীষ্মের ছুটি শুরু হওয়ার আগে একটি বিদায়ী পার্টি করার জন্য হোস্টেলের ওয়ার্ডেনের কাছে অনুমতি চেয়েছিল। কিন্তু হোস্টেলের ঘরে ছাত্ররা মদ পান করছে এমন কথা সুপারকে জানতেই দেয়নি ছাত্ররা।  

সূত্রের খবর ১৭ই এপ্রিল পার্টির আয়োজন করা হয়েছিল এবং ছাত্রাবাসের ছাত্রদেরকে বাইরে থেকে মদ সরবরাহ করা হয়েছিল। যারা বাইরে থেকে ওই স্কুলে পড়াশোনা করে, তারাই এই মদ সরবরাহ করেছিল বলে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কারা কারা এই ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে। 

ওই পার্টিতে থাকা কিছু ছাত্র ওই বিয়ার পার্টির ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেয়। তারপরেই এই ছবিটি স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে যায়। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। 

কিছুদিন আগেই স্কুল বাসের মধ্যে ছাত্রীদের মদ খাওয়ার ভিডিও ভাইরাল হয়। ছাত্র-ছাত্রীদের মধ্যে কেউ সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ফলে মুহুর্তে ভাইরাল হয় ভিডিও। ঘটনাটি ঘটে তামিলনাড়ুর চেঙ্গলপাট্টু জেলায়। ওই জেলার একটি সরকারি স্কুলের ছাত্রছাত্রীরা স্কুল বাসের মধ্যে মদ্যপান করতে করতে বাড়ি ফিরেছে বলে খবর। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা সকলেই কড়া নিন্দা করেছেন। জানা গিয়েছে, ওই স্কুল বাসটি থিরুকালুকুন্দ্রম থেকে থাচুর যাচ্ছিল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ওই স্কুল বাসের প্রায় বেশিরভাগ ছাত্রছাত্রীর হাতে রয়েছে মদের বোতল। স্কুলের পোশাক পরা অবস্থাতেই বাসের মধ্যে বসে চলছে দেদার বিয়ার ও মদ্যপান। এছাড়াও কিছুদিন আগে পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গের একটি জেলায় ক্লাসের মধ্যে ছাত্র-ছাত্রীদের একে অপরকে চুম্বনের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। এই নিয়েও নেটদুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। তবে, ওই ভিডিওটি কোন নির্দিষ্ট স্কুলের তা চিহ্নিত করা যায়নি। ফলে এই ঘটনায় কোনও পদক্ষেপ হয়নি।  

Share this article
click me!