সরকারি আবাসিক স্কুলে চলছে দেদার বিয়ার পার্টি, ভাইরাল ছবিতে হতবাক নেটিজেনরা

কীভাবে ছেলেদের হোস্টেলে অতগুলো বিয়ারের বোতল পৌঁছল, কারা সরবরাহ করল, স্কুলে ওই মদ ঢোকার সময় আধিকারিকদের নজরে কেন পড়ল না, তা নিয়ে উঠছে প্রশ্ন। 

Parna Sengupta | Published : Apr 21, 2022 4:30 PM IST / Updated: Apr 21 2022, 10:14 PM IST

তেলেঙ্গানার মানচেরিয়াল জেলার একটি সরকারি আবাসিক স্কুলে স্কুল ছাত্রদের ছবি ভাইরাল হয়েছে। ঘটনাটি ডান্ডেপল্লীর বিসি বয়েজ আবাসিক স্কুলে ঘটেছে। এই ছবিতে দেখা গিয়েছে দশম শ্রেণীর ছাত্ররা দেদার বিয়ার পার্টি করছে। তাদের সেই মদ খাওয়ার ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ক্লাস টেনের ছাত্রদের এই বিয়াবর খাওয়ার ছবি বিস্মিত করেছে সাধারণ মানুষকে। 

খোদ সরকারি স্কুলে এই ছবি কাম্য নয় বলেই আরও ভাইরাল হয়েছে ভিডিও। ক্লাস টেনের বিদায়ী পার্টির সময় হোস্টেলে এই বিয়ার খাওয়ার ছবি সামনে আসে। কীভাবে ছেলেদের হোস্টেলে অতগুলো বিয়ারের বোতল পৌঁছল, কারা সরবরাহ করল, স্কুলে ওই মদ ঢোকার সময় আধিকারিকদের নজরে কেন পড়ল না, তা নিয়ে উঠছে প্রশ্ন। 

উন্নয়ন আধিকারিক ভাগবতীর মতে, ছাত্ররা তাদের গ্রীষ্মের ছুটি শুরু হওয়ার আগে একটি বিদায়ী পার্টি করার জন্য হোস্টেলের ওয়ার্ডেনের কাছে অনুমতি চেয়েছিল। কিন্তু হোস্টেলের ঘরে ছাত্ররা মদ খেয়েছিল। সেই বিষয়ে কোনও খবর আধিকারিকদের কাছে ছিল না। 

সূত্রের খবর ১৭ই এপ্রিল পার্টির আয়োজন করা হয়েছিল এবং ছাত্রাবাসের ছাত্রদেরকে বাইরে থেকে মদ সরবরাহ করা হয়েছিল। যারা বাইরে থেকে ওই স্কুলে পড়াশোনা করে, তারাই এই মদ সরবরাহ করেছিল বলে মনে করা হচ্ছে। তদন্ত শুরু হয়েছে। কারা কারা এই ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে। 

ওই পার্টিতে থাকা কিছু ছাত্র ওই বিয়ার পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেয়। তারপরেই  এই ছবিটি স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে যায়। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। 

কিছুদিন আগেই স্কুল বাসের মধ্যে ছাত্রীদের মদ খাওয়ার ভিডিও ভাইরাল হয়। ছাত্র ছাত্রীদের মধ্যে কেউ সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। ফলে মুহুর্তে ভাইরাল হয় ভিডিও। ঘটনাটি ঘটে তামিলনাড়ুর চেঙ্গলপাট্টু জেলায়। ওই জেলার একটি সরকারি স্কুলের ছাত্রছাত্রীরা স্কুল বাসের মধ্যে মদ্যপান করতে করতে বাড়ি ফিরেছে বলে খবর। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা সকলেই কড়া নিন্দা করেছেন। জানা গিয়েছে, ওই স্কুল বাসটি থিরুকালুকুন্দ্রম থেকে থাচুর যাচ্ছিল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, ওই স্কুল বাসের প্রায় বেশিরভাগ ছাত্রছাত্রীর হাতে রয়েছে মদের বোতল। স্কুলের পোশাক পরা অবস্থাতেই বাসের মধ্যে বসে চলছে দেদার বিয়ার ও মদ্যপান।

Share this article
click me!