লোডেড পিস্তল নিয়ে বিয়ের অনুষ্ঠানে উদ্দাম নাচ, ট্রিগার তাক করা ডান্সারদের দিকে, ভাইরাল ভিডিও দেখুন!

 বিহারের গোপালগঞ্জে একজন মহিলা নর্তকীর সাথে নাচের সময় হাতে বন্দুক ধরে একজন ব্যক্তি। ভিডিওটি একটি বিয়ের অনুষ্ঠানে তোলা হয়েছে বলে জানা গেছে।

Parna Sengupta | Published : Apr 21, 2022 6:31 PM IST / Updated: Apr 22 2022, 09:17 AM IST

উত্তর ভারতীয় রাজ্য যেমন উত্তর প্রদেশ এবং বিহারে যে কোনও উৎসব উদযাপনের অন্যতম অংশ গুলি চালানো। এটাকে এখানে স্বাভাবিক ব্যাপার হিসেবেই ধরা হয়। যদিও এই ধরনের গুলি চালানো বেআইনি এবং প্রায়ই দুর্ঘটনাজনিত মৃত্যুর ধটনা সামনে আসে। অবশ্য তাতে বিশেষ হেলদোল নেই সাধারণ থেকে প্রশাসনের। 

 

 

এরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে দিকে পরিচালিত করে, তবুও আধা-সামন্ততান্ত্রিক ঐতিহ্য এখনও চর্চা করা হচ্ছে। এখন, সোশ্যাল মিডিয়ায় একটি চমকপ্রদ ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে দেখা যাচ্ছে বিহারের গোপালগঞ্জে একজন মহিলা নর্তকীর সাথে নাচের সময় হাতে বন্দুক ধরে একজন ব্যক্তি। ভিডিওটি একটি বিয়ের অনুষ্ঠানে তোলা হয়েছে বলে জানা গেছে।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে লোকটি তার হাতে একটি লোডড পিস্তল ধরে ট্রিগারে আঙুল দিয়ে নাচছে। ভিডিওর কিছু সময় পরে দেখা যায়, নর্তকীর দিকে ট্রিগার নির্দেশ করেন। অন্যদের জীবন বিপন্ন করার সময় নাচ চালিয়ে যাওয়ার সাথে সাথে তাকে তার মাথায় পিস্তল নাড়তেও দেখা যায়।

একজন সাংবাদিক টুইটারে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ”যদি ট্রিগার চাপা হতো? ভাইরাল ভিডিওটি বিহারের গোপালগঞ্জের বলে জানা গেছে। বন্দুক লোড করা হলে এবং ভুলবশত ট্রিগার চাপলে কী ঘটত তা ভেবে দেখুন। "

ভিডিওটি লোকেদের হতবাক করেছে এবং অনেকে বলেছে যে একটি দুর্ঘটনা ঘটার অপেক্ষায় ছিল। টুইটারে ভিডিওটির প্রতিক্রিয়া জানিয়ে আইএএস অফিসার সঞ্জয় কুমার বলেছেন, "এটি আমাকে বাকরুদ্ধ করে তোলে এবং আমাকে 'সাংস্কৃতিক অবক্ষয়ের' স্তরটি উপলব্ধি করায়। অন্য একজন নেটিজেন লিখেছেন, "এটি আমাকে বাকরুদ্ধ করে তুলেছে। আমাকে "সাংস্কৃতিক অবক্ষয়ের" স্তরটি উপলব্ধি করাচ্ছে। তৃতীয় একজন মন্তব্য করেছেন, "অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।"

Share this article
click me!