'এমন শাস্তি দেওয়া হবে যে, নজির হয়ে থাকবে', হাথরস কাণ্ডে সাসপেন্ড পুলিশ সুপার-সহ ৪

  • হাথরস গণধর্ষণ কাণ্ডে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদক্ষেপ নিলেন 
  • সাসপেন্ড করা হয়েছে পুলিশ সুপার সহ আরও ৩ আধিকারিককে 
  • পুলিশ সুপার বিক্রান্ত বীরের বিরুদ্ধে গাফিলতি অভিযোগ উঠেছে 
  • আধিকারিক ও মৃতের পরিবারের লোকজনের নার্কো টেস্ট করা হবে 
     

Asianet News Bangla | Published : Oct 3, 2020 12:10 AM IST / Updated: Oct 03 2020, 06:12 AM IST

হাথরস গণধর্ষণ কাণ্ডে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী রাতারাতি পদক্ষেপ নিলেন। আগেই তিনি মা-বোনের সম্মান রক্ষায় কড়া ব্য়বস্থা নেওয়ার হুশিয়ারি দিয়েছিলেন যোগী আদিত্য়নাথ। আর বলতে না বলতেই হাথরস গণধর্ষণ কাণ্ডে পুলিশ সুপার সহ আরও ৩ আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে।

আরও পড়ুন, 'আপনি কি এখনও গভীর নিদ্রায় ঘুমিয়ে', হাথরস গণধর্ষণ কাণ্ডে যোগীকে প্রশ্ন নুসরতের

 টুইটে যোগী আদিত্য়নাথ জানিয়েছেন, 'উত্তরপ্রদেশে মা-বোনেদের সম্মানহানি করার চিন্তা আনলেই সমূলে বিনাশ করা হবে। এমন শাস্তি দেওয়া হবে যে, নজির হয়ে থাকবে ভবিষ্য়তে। আপনাদের উত্তরপ্রদেশ সরকার, মা-বোনেদের সম্মান রক্ষায় সংকল্পবদ্ধ। এটাই আমার সংকল্প এবং প্রতিশ্রুতি।' এবং কথা মতোই হাথরস গণধর্ষণ কাণ্ডে পুলিশ সুপার সহ আরও ৩ আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। সিটের প্রাথমিক তদন্ত রিপোর্টে পুলিশ সুপার বিক্রান্ত বীরের বিরুদ্ধে গাফিলতি অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশ প্রদেশ প্রশাসন জানিয়েছে,  তদন্তে স্বার্থে ৪ পুলিশ আধিকারিক এবং মৃতের পরিবারের লোকজনের নার্কো টেস্ট করা হবে।

আরও পড়ুন, যোগী রাজ্যে জেগে উঠল 'মৃত মেয়ে', ১২ বছর আগে খুন হয়ে এখন জমিয়ে সংসার করছে সে

 প্রসঙ্গত, গত মঙ্গলবার, দিল্লির সফদরজং হাসপাতালে হাথরসের ১৯ বছর বয়সী দলিত মেয়েটির মৃত্যু হয়েছে। সোমবারই তাঁকে আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ থেকে দিল্লির হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। দলিত ওই মেয়েটিকে চরম নির্যাতন করা হয়। অপরাধীরা তাঁর জিভ কেটে নেয়, এমনকি শিড়দাড়া ভেঙে দেয়। এবং তাঁকে গণধর্ষণ করা হয় বলে মৃত্যুর আগে অভিযোগ করেছিলেন নির্যাতিতা ওই তরুণী। তবে শেষ রক্ষা হল না। এখন অভিযুক্তদের অপেক্ষায় সারা দেশ।

 

 


আরও পড়ুন, 'বিশ্বাস নেই পাকিস্থানে', লাদেন-অভিযান লুকিয়ে রাখার কারণ জানালেন প্রাক্তন সিআইএ প্রধান

Share this article
click me!