যোগী রাজ্যে জেগে উঠল 'মৃত মেয়ে', ১২ বছর আগে খুন হয়ে এখন জমিয়ে সংসার করছে সে

  •  সারাদেশ যখন ধর্ষণ ও খুনের কাণ্ডে বিচার চেয়ে উত্তাল
  • তখন বেরিয়ে এল এক হাড় হিম করা নাবালিকার কাহিনী 
  •  ২০০৮-এ উত্তরপ্রদেশে খুন হয়ে এখন সে বছর ২৬ -র যুবতি 
  • এমন সময়ই খবর এল, মন দিয়েই নাকি সংসার করছেন তিনি 

Asianet News Bangla | Published : Oct 2, 2020 9:16 PM IST / Updated: Oct 03 2020, 02:59 AM IST

 সারাদেশ যখন ধর্ষণ ও খুনের কাণ্ডে বিচার চেয়ে উত্তাল, তখন বেরিয়ে এল আরও এক হাড় হিম করা নাবালিকার কাহিনী সেই যোগী রাজ্যেই। ২০০৮ সালে উত্তরপ্রদেশের জালাউন জেলায় খুন হয়ে যায় বছর ১৪ এর এক নাবালিকা। এরপরেই গ্রেফতার করা হয় অভিযুক্তদের। এমন সময়ই খবর এল, বছর ১৪ নাবালিকা এখন বছর ২৬ এর যুবতি। বেশ মন দিয়েই নাকি সংসার করছেন। আর এদিকে খুনের দায়ে ১২ বছর পার করে অভিযুক্তরা জেল খাটছে। 

আরও পড়ুন, 'আপনি কি এখনও গভীর নিদ্রায় ঘুমিয়ে', হাথরস গণধর্ষণ কাণ্ডে যোগীকে প্রশ্ন নুসরতের

২০০৮ সালে  উত্তরপ্রদেশের জালাউন জেলায়  আচমকাই একদিন নিখোঁজ হয়ে যায় বছর ১৪-র ওই নাবালিকা। এরপরেই কানপুরের কেতোয়ালি থানায় তাঁর নামে নিখোঁজের ডাইরি করা হয়। তারপর ঘটনার কয়েক দিন পর কানপুরের ঘাটমপুর এলাকা থেকে এক অজ্ঞাত পরিচয় কিশোরির খোঁজ মেলে। মৃত মেয়ের দেহ বলেই সনাক্ত করেন মা। এরপর গ্রামেরই ৬ ব্যাক্তির বিরুদ্ধে অপহরণ করে খুনে মামলায় অভিযোগ দায়ের করেন। কিন্তু কোনও পদক্ষেপ না নেওয়ার অভিযোগ করেন মৃতার মা। এরপরেই খুনের মামলায় ৬ অভিযুক্তকেই জেলে পাঠানো হয়। ট্রায়াল চলাকালীন মৃত্যু হয় একজনের। বাকিরা পরে জামিনে মুক্তি পায়।

আরও পড়ুন, 'বিশ্বাস নেই পাকিস্থানে', লাদেন-অভিযান লুকিয়ে রাখার কারণ জানালেন প্রাক্তন সিআইএ প্রধান

আর এদিকে ১২ বছর পর ঘটনার বড়সড় মোড় নেয়। এখন জানা গিয়েছে, বছর ১৪ নাবালিকা এখন বছর ২৬ এর যুবতি। আলিগড়েই বিয়ে করে বেশ মন দিয়েই নাকি সংসার করছেন তিনি। উল্লেখ্য, এক স্থানীয় রাজনীতিবিদের অভিযোগের ভিত্তিতে মেয়েটিকে খুঁজে বার করেছে জালাউনের পুলিশ।

আরও পড়ুন, পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণ শুরু, ৯০ মিনিটের নস্টালজিয়া মাত্র ৩৯ টাকায়

 

Share this article
click me!