Viral Video: রেল-যাত্রীদের দ্বারা চাঞ্চল্যকর কাণ্ড! ট্রেনের নীচে আটকে রয়েছেন যুবক, গোটা ট্রেনটাই ঠেলে হেলিয়ে দিলেন যাত্রীরা

গোটা ট্রেনটিকে খালি হাতেই ঠেলা শুরু করলেন সকলে। আর, এক লহমায় ঘটে গেল অসাধ্য সাধন!

Sahely Sen | Published : Feb 10, 2024 3:29 AM IST

লোকাল ট্রেনের তলায় আটকে গিয়েছিলেন এক যুবক। তাঁর প্রাণ বাঁচানোর চেষ্টা করছিলেন অন্যান্য যাত্রীরা। সেই চেষ্টায় হাত মেলালেন স্টেশনে উপস্থিত আরও বহু যাত্রী। গোটা ট্রেনটিকে খালি হাতেই ঠেলা শুরু করলেন সকলে। আর, এক লহমায় ঘটে গেল অসাধ্য সাধন! বিরাট ট্রেন হেলে গেল পেছনের দিকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই চাঞ্চল্যকর কাণ্ডের ভিডিও। 

-

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে নভি মুম্বইয়ের ভাশি স্টেশনে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে, বহু মানুষ একসঙ্গে একটি ট্রেনের কামরাকে ঠেলে সরানোর চেষ্টা করছেন। ট্রেনের নীচে আটকে পড়া এক ব্যক্তিকে উদ্ধারের জন্য মরিয়া প্রচেষ্টা চালাচ্ছেন সকলে মিলে। ৪১ সেকেন্ডের এই স্বেচ্ছায় একসঙ্গে কাজ করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মন জয় করে নিয়েছে। 

-

বিপদে পড়া একজন যাত্রী, যাঁকে সবাই চেনেনও না, তাঁকে উদ্ধার করার জন্য সব যাত্রী মিলে নিজের অন্যান্য সকল ব্যস্ততা স্থগিত রেখে, স্রেফ খালি হাতে একটা বিরাট দৈত্যাকার ট্রেনকে ঠেলার জন্য এগিয়ে এলেন! এই উপকারী মনোভাবই অবাক করে দিয়েছে সবাইকে। 

 

 

Share this article
click me!