Congress Vs BJP: সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, কঙ্গনার নিশানা কংগ্রেস নেত্রী সুপ্রিয়া

সোশ্যাল মিডিয়ায় পোস্টে বিজেপি প্রার্থী কঙ্গনা কংগ্রেস নেতাকে কটাক্ষ করে বলেছেন, যৌনকর্মীদের চ্যালেঞ্জিং জীবন বা পরিস্থিতিতে একধরনের অপব্যবহার বা গালি হিবেসে ব্যবহার করা থেকে বিরত থাকা উচিৎ।

 

Saborni Mitra | Published : Mar 25, 2024 3:59 PM IST

হিমাচলের মান্ডির প্রার্থী হয়েই আসরে নেমে পড়েছেন কঙ্গনা রানাউত। এমনতেও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সরব। এবার আরও বেশিকরে সরব হচ্ছেন। কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কঙ্গনা রানাউতের একটি আপত্তিকর পোস্ট শেযার করেন কঙ্গনা। তারপরই নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। যদিও বিষয়টি নিয়ে একটি অজুহাত দিয়েছেন কংগ্রেস নেত্রী। তেমনই দাবি সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় পোস্টে বিজেপি প্রার্থী কঙ্গনা কংগ্রেস নেতাকে কটাক্ষ করে বলেছেন, যৌনকর্মীদের চ্যালেঞ্জিং জীবন বা পরিস্থিতিতে একধরনের অপব্যবহার বা গালি হিবেসে ব্যবহার করা থেকে বিরত থাকা উচিৎ।

হিমাচল প্রদেশের মান্ডির বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউতকে প্রার্থী করা নিয়ে যথেষ্ট সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার প্রতিক্রিয়া জানিয়েছেন কঙ্গনাও। তিনি দুটি পোস্ট করেন। একটিতে তিনি বলেন, একজন তরুণ টিকিট পেলে তার আদর্শকে আক্রমণ করা হয়। আর একজন তরুণী টিকিট পেলে তার যৌনতাকে আক্রমণ করা হয়। এটা একটি আজব ঘটনা। তিনি আরও বলেছেন, কংগ্রেসের লোকেরা একটি ছোট শহরের নাম যৌন হয়।

মান্ডি সর্বত্র যৌন প্রসঙ্গে ব্যবহার করা হচ্ছে, শুধুমাত্র একজন তরুণ মহিলা প্রার্থী থাকার কারণে, যৌনতাবাদী প্রবণতা প্রদর্শনের জন্য কংগ্রেসের লোকদের লজ্জা।

 

 

দ্বিতীয় পোস্টে কঙ্গনা কংগ্রেস নেত্রী সুপ্রিয়াকে আক্রমণ করেন। তিনি বলেন, 'শিল্পী হিসেবে আমার ক্যারিয়ারের গত ২০ বছরে আমি সব ধরনের নারীর চরিত্রে অভিনয় করেছি। রানীর একজন সাদাসিধে মেয়ে থেকে ধাকাদের একজন প্রলোভনশীল গুপ্তচর, মণিকর্ণিকার একজন দেবী থেকে চন্দ্রমুখীর একজন রাক্ষস, রাজজোর বেশ্যা থেকে থালাইভিয়ের একজন বিপ্লবী নেতা।আমাদের অবশ্যই আমাদের কন্যাদের কুসংস্কারের শৃঙ্খল থেকে মুক্ত করতে হবে, আমাদের অবশ্যই তাদের শরীরের অঙ্গপ্রত্যঙ্গ সম্পর্কে কৌতূহলের ঊর্ধ্বে উঠতে হবে এবং সর্বোপরি আমাদের অবশ্যই যৌনকর্মীদের জীবন বা পরিস্থিতিতে প্রতিদ্বন্দ্বিতামূলক কোনো ধরনের অপব্যবহার বা অপব্যবহার করা থেকে বিরত থাকতে হবে... প্রতিটি মহিলাই তার মর্যাদার যোগ্য'।

 

 

এই ইস্যুতে কঙ্গনা পাশে পেয়েছেন বিজেপির নেতা ও মন্ত্রীদের। স্মৃতি ইরানি তার পাশে দাঁড়িয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ খণ্ডন করেছেন সুপ্রিয়া। তিনি বলেছেন, তিনি কখনই ব্যক্তিগত আক্রমণ করেন না। গোটা ঘটনার দায় চাপিয়েছেন প্যারোডি অ্যাকাউন্টের ওপর। এই অ্যাকাউন্ট তিনি বন্ধ করার জন্য এক্স-এর কাছে আবেদন জানিয়েছেন বলেও দাবি করেন।

 

 

Read more Articles on
Share this article
click me!