BJP Vs Congress: 'মোদী-মোদী করলেই পড়ুয়াদের চড়ানো উচিত,' মন্তব্য কর্ণাটকের মন্ত্রীর

লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশের পর থেকেই বিজেপি ও কংগ্রেসের মধ্যে বাগযুদ্ধ তুঙ্গে উঠেছে। নেতারা একে অপরকে আক্রমণ করছেন। কখনও কখনও এই আক্রমণ শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে।

Soumya Gangully | Published : Mar 25, 2024 3:14 PM IST / Updated: Mar 25 2024, 10:09 PM IST

পড়ুয়ারা 'মোদী-মোদী' স্লোগান দিলেই তাঁদের চড়ানো উচিত। এমনই মন্তব্য করে বিতর্কে জড়ালেন কর্ণাটকের মন্ত্রী তথা কংগ্রেস নেতা শিবরাজ টাঙ্গাডাগি। একটি জনসভায় তিনি এই মন্তব্য করেছেন। তাঁকে পাল্টা আক্রমণ করেছে বিজেপি। নির্বাচন কমিশনেও অভিযোগ দায়ের করা হয়েছে। বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য সোশ্যাল মিডিয়া পোস্টে কংগ্রেসকে তীব্র আক্রমণ করে লিখেছেন, ‘কংগ্রেসের মন্ত্রী শিবরাজ টাঙ্গাডাগি, যিনি কর্ণাটক সরকারের সংস্কৃতি মন্ত্রী, তিনি বলেছেন, পড়ুয়ারা প্রধানমন্ত্রী মোদীর সমর্থনে স্লোগান দিলেই তাঁদের চড়ানো উচিত। তরুণ ভারত বারবার রাহুল গান্ধীকে প্রত্যাখ্যান করেছে এবং চাইছে প্রধানমন্ত্রী মোদী দেশকে নেতৃত্ব দিন, শুধু এই কারণে কংগ্রস তাঁদের অপমান করবে? এটা লজ্জাজনক ঘটনা। এই বৈপরীত্য এর চেয়ে বেশি স্পষ্ট হতে পারে না। প্রধানমন্ত্রী মোদী তরুণ ভারতের জন্য কাজ করছেন আর রাহুল গান্ধীর কংগ্রেস তাঁদের চড় মারতে চাইছে। কোনও রাজনৈতিক দল তরুণদের আক্রমণ করে টিকে থাকতে পারেনি। তরুণরা আমাদের সবার উচ্চাশা বহন করেন। তাঁরাই দেশের ভাগ্য নির্ধারণ করেন।’

কর্ণাটকের মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

কর্ণাটকের কোপ্পালে নির্বাচনী জনসভায় মোদীকে আক্রমণ করে শিবরাজ বলেন, ‘বিজেপি এখন নির্বাচনের প্রচার করতে আসছে। ওদের লজ্জিত হওয়া উচিত। কোন মুখে ওরা ভোট চাইতে আসছে? ওরা ২ কোটি চাকরির প্রতিশ্রুতি দিয়েছিল। ওরা কি কাউকে চাকরি দিয়েছে? যদি তরুণরা কর্মসংস্থানের কথা বলে, তাহলে বিজেপি তাঁদের পকোড়া বিক্রি করতে বলে। বিজেপি-র লজ্জা পাওয়া উচিত।’ এরপর সরাসরি মোদীকে নিয়ে পড়ুয়াদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেন কর্ণাটকের মন্ত্রী।

নির্বাচন কমিশনে বিজেপি

শিবরাজের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছে বিজেপি। ১৯৫১ সালের জনপ্রতিনিধি আইনের বিভিন্ন ধারায় ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে বিজেপি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Lok Sabha Poll: 'INDIA জোট ২৭২টি আসন পাবে নির্বাচনে', জোট প্রসঙ্গে মমতার মত জানাল কংগ্রেস

Congress Candidate: চতুর্থ প্রার্থী তালিকা প্রকাশ কংগ্রেসের, বারাণসী কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা

BJP Candidate List: বিজেপির টিকিটে ময়দানে কঙ্গনা, মা থাকলেও এখনও ভোট-যুদ্ধে নেই ছেলে বরুণের নাম

Read more Articles on
Share this article
click me!