স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, উত্তরপ্রদেশে বিষ খেয়ে আত্মঘাতী দম্পতি

সদ্য এক মর্মান্তিক ঘটনার সাক্ষী হলেন উত্তরপ্রদেশের বস্তি জেলার একটি গ্রাম। স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, উত্তরপ্রদেশে বিষ খেয়ে আত্মঘাতী দম্পতি।

Sayanita Chakraborty | Published : Sep 24, 2023 7:11 AM IST

একদিকে গণধর্ষণ। তারপর আত্মহত্যার ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। ঘটনা প্রকাশ্যে আসতেই শিউরে উঠলেন সকলে। সদ্য এক মর্মান্তিক ঘটনার সাক্ষী হলেন উত্তরপ্রদেশের বস্তি জেলার একটি গ্রাম।

এদিন স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ করেছেল দুষ্কৃতীরা। তারপর স্ত্রীকে সঙ্গে নিয়ে বিষ খেয়ে আত্মহত্যা করলেন সেই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বস্তি জেলার এক গ্রামে। এর স্থানীয় পুলিশ তদন্ত শুরু করে। তারপর শনিবার ঘটনায় ২ জন গ্রেপ্তার হয়েছে।

পুলিশ জানিয়েছে, ২০ সেপ্টেম্বর মাঝরাতে দুই দুষ্কৃতী ওই দম্পতির বাড়িতে হামলা করে। স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ কারে। গণধর্ষণের পর সেখান থেকে পালিয়ে যায়। ঘটনার কয়েক ঘন্টা পর এই দম্পতি বিষ খেয়ে আত্মহত্যা করে। তারা ভিডিও রেকর্ড করেছিল। তাতে দুই দুষ্কৃতির নাম উল্লেখ করে। দম্পতির তিন সন্তান আছে। এক ছেলের বয়স আট। একজন ছেলের বয়স দুই। সঙ্গে দেড় বছরের এক কন্যা সন্তান আছে। তিন সন্তানকে রেখে আত্মহত্যা করল এই দম্পতি।

দম্পতির বড় ছেলে জানিয়েছে, যখন সে ২১ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল, তখন তাদের মা-বাবা জানান তারা বিষ খেয়েছেন। তাদের মৃত্যুর হতে পারে বলেও জানান। এরপর বড় ছেলে এক আত্মীয়কে ফোন করে সব বলে। ওই আত্মীয়ই দম্পতি উদ্ধা করে। তাদের হাসপাতালে ভর্তি করান। ২১ সেপ্টেম্বর মহিলার মৃত্যু হয়। তারপর শুক্রবার অর্থাৎ ২২ সেপ্টেম্বর মৃত্যু হয় স্বামীর। গোরক্ষপুরের এক হাসপাতালে প্রয়াত হন তাঁরা। ঘটনার পর ওই আত্মীয়ই থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে গণধর্ষণের মামলা রুজু হয়েছে। তদন্তে নেমে পুলিশ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। আদর্শ ও ত্রিলোকী নাম দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে জমি বিক্রি নিয়ে বিবাদ ছিল তাঁদের। এর থেকে এমন অশান্তি ও শেষে এই ঘটনা। তবে, এছাড়া আর কোনও কারণ ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

ফের এক মর্মান্তিক ঘটনার সাক্ষী হল সাধারণ মানুষ। এর মর্মান্তির ঘটনায় আতঙ্কিত সকলে। একই সঙ্গে গণধর্ষণ ও তারপর আত্মহত্যার ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ করে দুই দুষ্কৃতি। তারপর বিষ খেয়ে আত্মহত্যা করে সেই দম্পতি। ঘটনার তদন্তে নেমে পুলিশ দুজনকে আটক করেছে। বর্তমানে আরও খতিয়ে দেখা হচ্ছে মামলাটি। কেমন এমন ঘটনা ঘটল চলছে তার অনুসন্ধান।

 

আরও পড়ুন

‘কংগ্রেসের ভবিষ্যত নেই’, ছেলের বিজেপিতে যাওয়ার কথা জানতেন অনিল অ্যান্টনির মা

PM MODI: জি২০ শীর্ষ সম্মেলনে PMO কর্মী আধিকারিকদের অভিজ্ঞতা শুনলেন মোদী, দেখুন ভিডিও

Watch Video: বেঙ্গালুরুর হোটেলে ব্যবসায়ীকে কুপিয়ে খুন, দেখুন ভাইরাল সিসিটিভি ফুটেজ

Share this article
click me!