দিল্লির আফতাবের কায়দায় খুন মুম্বইতে, প্রেমীকাকে হত্যা করে অঙ্গ-প্রত্যঙ্গ প্রেসার কুকারে সেদ্ধ করল খুনি

মনোজ সাহানি নামের ব্যক্তি, গত তিন বছর ধরে গীতা নগর ফেজ ৭-এর গীতা আকাশ দীপ বিল্ডিং-এ ৭০৪ নম্বর ফ্ল্যাটে সরস্বতী বৈদ্য (৩৬) এর সঙ্গে থাকতেন। ফ্লাট থেকে দুর্গন্ধ পাওয়ায় স্থানীয় বাসিন্দারা খবর দেয় পুলিশে।

Web Desk - ANB | Published : Jun 8, 2023 3:11 AM IST

হার হিম করা ঘটনা দেশের বানিজ্য নগরিতে। মুম্বই-এর মিরা রোডে একটি অ্যাপার্টমেন্টে লিভ-ইন পার্টনারকে নৃশংসভাবে খুনের ঘটনায় শিউরে উঠেছে গোটা দেশ। ইতিমধ্যেই লিভ-ইন পার্টনারকে হত্যা এবং তার দেহ টুকরো টুকরো করার জন্য ৫৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি তার সঙ্গীর মৃতদেহ একটি গাছ কাটার যন্ত্র দিয়ে কেটে ফেলে এবং তার শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ কুকারে সেদ্ধ করে। অভিযুক্ত, মনোজ সাহানি নামের ব্যক্তি, গত তিন বছর ধরে গীতা নগর ফেজ ৭-এর গীতা আকাশ দীপ বিল্ডিং-এ ৭০৪ নম্বর ফ্ল্যাটে সরস্বতী বৈদ্য (৩৬) এর সঙ্গে থাকতেন। ফ্লাট থেকে দুর্গন্ধ পাওয়ায় স্থানীয় বাসিন্দারা খবর দেয় পুলিশে।

নয়ানগর থানায় বুধবার সন্ধ্যায় বিল্ডিংয়ের বাসিন্দাদের কাছ থেকে একটি কল আসে যারা দম্পতির ফ্ল্যাট থেকে নির্গত দুর্গন্ধের বিষয়ে অভিযোগ করেছিলেন। তার বাড়িতে পাওয়া পচনশীল অঙ্গ-প্রত্যঙ্গ দেখে সন্দেহ হয় পুলিশের। পুলিশ সূত্রে জানা যাচ্ছে তিন-চার দিন আগে হত্যাকাণ্ড ঘটতে পারে। একটি দল ঘটনাস্থলে গিয়ে মহিলার গলিত লাশ দেখতে পায়, যা কয়েক টুকরো করা ছিল।

ডেপুটি কমিশনার অফ পুলিশ জয়ন্ত বাজবেলে একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমকে জানিয়েছেন,'মনোজ সাহানি এবং সরস্বতী বৈদ্য লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এবং গীতা আকাশ দীপ বিল্ডিংয়ে থাকতেন। দম্পতির মধ্যে কিছু বিষয় নিয়ে ঝগড়া হয়েছিল যার পরে মহিলাটিকে তার সঙ্গীর দ্বারা খুন করা হয়েছিল। তার দেহ টুকরো টুকরো করা হয়েছিল। কাটার। যখন আমরা বাড়িতে পৌঁছে দরজা খুললাম, আমরা বুঝতে পেরেছি এটি একটি খুনের ঘটনা এবং সন্দেহভাজন ব্যক্তি প্রমাণ লুকানোর চেষ্টা করেছিল।' ইতিমধ্যেই খুনের কারণ জানতে তদন্তে নেমেছে পুলিশ। সন্দেহভাজন দু'জনকেই হেফাজতে নেওয়া হয়েছে এবং তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন -

মণিপুরে ৫৭টি অস্ত্র, ৩১৮টি গোলাবারুদ এবং পাঁচটি বোমা উদ্ধার, ২২টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবেই NEET পরীক্ষা

খুন করে দেহ ঝুলিয়ে আত্মহত্যা প্রমাণ করার চেষ্টা, প্রাক্তন প্রেমিকাকে খুন করে গা ঢাকা দিল্লির যুবকের

মাটি খুঁড়লেই বেরিয়ে আসছে কোটি কোটি টাকার হিরে, অন্ধ্রপ্রদেশের গ্রামে খুব গোপনে চলছে সিন্ডিকেট-রাজ

Share this article
click me!