Viral Video: আতশবাজি নিয়ে বিপজ্জনক স্টান্ট দেখিয়ে গ্রেফতার ১, দেখুন সেই ভয়ঙ্কর ভিডিও

ভিডিওটিতে দেখা যাচ্ছে বাইকার একটি হুইলি পারফর্ম করছে। একটি বাইকে সামনের চাকাগুলিকে বাতাসে উড়িয়ে দিয়েছে। সেই সঙ্গে আতশবাজির ফোয়ারা

 

Saborni Mitra | Published : Nov 14, 2023 2:38 PM IST / Updated: Nov 14 2023, 08:11 PM IST

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিপজ্জনক স্টান্টের ভিডিও। যা দেখে শিউরে উঠেছে নেটিজেনরা। সম্ভবন কালীপুজো বা দিওয়ালির দিনেই ভিডিওটি শ্যুট করা হয়েছে। তামিলনাড়ুর ত্রিচি জেলা থেকে ভিডিওটি শ্যুট করা হয়েছে। যেখানে একজন বাইকার বাইক চালাতে চালাতেই আতশবাজি ছুঁড়ে দিচ্ছে। তবে পুলিশের চোখে পড়ার সঙ্গে সঙ্গেই ভিডিও নিয়ে তদন্ত শুরু হয়েছে। যা বিপাকে ফেলেছে ১৩ জনকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বাইকার একটি হুইলি পারফর্ম করছে। একটি বাইকে সামনের চাকাগুলিকে বাতাসে উড়িয়ে দিয়েছে। সেই সঙ্গে আতশবাজির ফোয়ারা । যা যেকোনও মুহুর্তেই বাইক আরোহী ও সওয়ারির জন্য বিপদ ডেকে আনতে পারে। বাইকের হেডলাইট ও সামনের নম্বর প্লেটেও একাধিক আতশবাজি ও পটকা লাগানো ছিল। যা সামনের চাকা ওড়ার সঙ্গে সঙ্গেই ফাটতে শুরু করে।

দেখুন ভাইরাল ভিডিওটিঃ

 

 

এই ভিডিও ভাইরাল হতেই তদন্তে নামে পুলিশ। বাইকের চালকের সন্ধান শুরু হয়েছে। গ্রেফতার করা হয়েছে সহযোগীকে। অবহেলা করা ও ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করার জন্য মামলা দায়ের করা হয়েছে।

 

 

ত্রিচিসহ গোটা তামিলনাড়ুর বিস্তীর্ণ এলাকায় দিওয়ালি উপলক্ষ্যে বেআইনি ভাবে বাইক চালানোর জন্য বিপুল সংখ্যক মানুষকে গ্রেফতার করা হয়েছে। শুধুমাত্র ত্রিচিতেই গ্রেফতার করা হয়েছে ১৩ জনকে। তাদের বাইক বাজেয়াপ্ত করা হয়েছে। লাইসেন্স বাতিলের সুপারিশ করা হয়েছে। ত্রিচি পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত বেআইনি ও বিপজ্জনকভাবে বাইক চালানোর জন্য ৪টি থানায় মামলা দায়ের করা হয়েছে। ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে ৬টি বাইক। তবে এজাতী. ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নেটিজেনরা তার তীব্র সমালোচনা করেছে। 

আরও পড়ুনঃ

পাকিস্তানের করাচি বন্দরে চিনা সাবমেরিন , ভারতের সীমান্ত ঘেঁসে এক সপ্তাহের মহড়া

Viral Video: সলমন খানের টাইগার ৩ দেখতে গিয়ে একি করল দর্শকরা, ভাইরাল ভিডিওর নিন্দায় ভাইজান

অযোধ্যার দীপাবলির ছবি পোস্ট করে প্রধানমন্ত্রী মোদী বললেন, ‘ আশ্চার্যজনক, ঐশ্বরিক ও অবিস্মরণীয় ’

Share this article
click me!