Viral Video: বিয়েবাড়িতে ঘোড়ায় চড়ে এলেন বর, কিন্তু এ কেমন ঘোড়া! কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

বিয়ের সময় ‘স্বপ্নের রাজকুমার’ সেজে আসার সাধ যেমন পুরুষদের কম থাকে না, তেমনই নিজের বিয়েতে ঘোড়ায় চড়া রাজকুমার পাওয়ার জন্য মেয়েদের মনেও সাধ থাকে অপ্রতুল। সেই রকমই একটি সাধ পূরণের জন্য এক অভিনব কাণ্ড ঘটিয়ে বসলেন নতুন বর।

Sahely Sen | Published : Nov 14, 2023 9:01 AM IST / Updated: Nov 14 2023, 02:43 PM IST

নিজের বিয়ে প্রত্যেক ব্যক্তির জীবনেই এক গুরুত্বপূর্ণ ঘটনা বটে। বিয়ে নিয়ে সারা বিশ্ব জুড়ে সমস্ত অবিবাহিত মানুষদের স্বপ্নের সীমা নেই। ভারতীয়দের মধ্যে তো বিয়ের পরেও বিয়ের জাঁকজমকের স্বপ্ন দূর হয় না। নিজের বিয়ে হয়ে গেলে মানুষজন নিজের ছেলেমেয়েদের বিয়ের জন্য জাঁকজমকের কথা ভাবতে থাকেন। বিয়ের সময় ‘স্বপ্নের রাজকুমার’ সেজে আসার সাধ যেমন পুরুষদের কম থাকে না, তেমনই নিজের বিয়েতে ঘোড়ায় চড়া রাজকুমার পাওয়ার জন্য মেয়েদের মনেও সাধ থাকে অপ্রতুল। সেই রকমই একটি সাধ পূরণের জন্য এক অভিনব কাণ্ড ঘটিয়ে বসলেন নতুন বর।

-

বিয়েতে ঘোড়ায় চড়ে বরযাত্রী সঙ্গে নিয়ে ঢাকঢোল পিটিয়ে বউ আনতে যেতে দেখা যায় বহু বরকেই। অনেকেই একেবারে পুরাণে বর্ণিত স্বর্গের দেবতাদের মতো বিয়ের মণ্ডপে আবির্ভূত হতে চান রাজবেশ পরে উড়ন্ত যানবাহনে চড়ে। হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার মতো বরের সংখ্যাও ভারতবর্ষে বিরল নয়। কিন্তু, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও, যেখানে স্বয়ং বরবাবাজিকে দেখা যাচ্ছে ঘোড়ায় চড়ে বিয়ের মণ্ডপে হাজির হতে। কিন্তু, ঘোড়ায় চড়ার মধ্যে আর অভিনবত্ব কী আছে?

-
 

ভাইরাল হওয়া ভিডিওতে নতুন বর আবির্ভূত হচ্ছেন একটি খেলনা ঘোড়ায় চেপে। হাসিমুখে একটি চাকা-লাগানো ছোট্ট খেলনা ঘোড়ার পিঠে চড়ে তাঁকে আসতে দেখে বিয়েবাড়ির অতিথিরাও নিজেদের হাসি চেপে রাখতে পারেননি। সোশ্যাল মিডিয়ার অনেক নেটিজেনরা অবশ্য এই কর্মকাণ্ডকে একেবারে ‘শিশুসুলভ মনে করেছেন। অনেকে আবার নিজের ভেতরকার শিশুসুলভ আনন্দ বজায় রেখে’দেওয়ার জন্য ওই যুবককে সাধুবাদও জানিয়েছেন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!