নাগপুরে হাড়হিম করা ঘটনা! ৩০০ কোটি টাকার সম্পত্তি হাতাতে শ্বশুরকে গাড়ি চাপা দিয়ে খুন পুত্রবধূর

মহারাষ্ট্রের নাগপুরে (Nagpur) একেবারে হাড়হিম করা ঘটনা। সম্পত্তি হাতাতে নিজের শ্বশুরকে হত্যার ঘটনা সামনে এল।

Subhankar Das | Published : Jun 12, 2024 2:40 PM IST

মহারাষ্ট্রের নাগপুরে (Nagpur) একেবারে হাড়হিম করা ঘটনা। সম্পত্তি হাতাতে নিজের শ্বশুরকে হত্যার ঘটনা সামনে এল।

উল্লেখ্য, রাস্তায় হাঁটতে বেরিয়ে গাড়িচাপা পড়ে মৃত্যু হয়েছিল ৮২ বছরের এক বৃদ্ধের। প্রাথমিকভাবে সেই ঘটনাটিকে দুর্ঘটনা হিসেবে ধরা হলেও, ক্রমেই যেন রহস্য দানা বাঁধতে শুরু করে। এই ঘটনার নেপথ্যে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

Latest Videos

আসলে সেই দুর্ঘটনা নিছক দুর্ঘটনা ছিল না। পুরোপুরি পরিকল্পনা করে একটি খুন বলা চলে। তদন্তে নেমে সেই তথ্যই উঠে আসে তদন্তকারীদের হাতে। এই খুনের নেপথ্যে রয়েছে আসলে ৩০০ কোটি টাকার সম্পত্তি। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরে (Nagpur)।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, শ্বশুর পুরুষোত্তম পুত্তেওয়ারের ৩০০ কোটি টাকার সম্পত্তি হাতাতেই ভাড়াটে খুনি জোগাড় করেন তাঁর পুত্রবধু। তাঁকে এক কোটি টাকাও দেন পুত্রবধূ অর্চনা মণীশ পুত্তেওয়ার। সংবাদসংস্থা পিটিআইকে তদন্তকারী এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁর শ্বশুরের বিপুল পরিমাণ সম্পত্তি হাতাতেই এই ছক কষেছিলেন অর্চনা। শুধু তাই নয়, কীভাবে সেই খুনকে দুর্ঘটনা প্রমাণ করা যায়, তারও ছক কষেছিলেন পুরুষোত্তমবাবুর পুত্রবধূ।

জানা যাচ্ছে, শ্বশুরকে খুন করার জন্য এক দুষ্কৃতীকে ভাড়া করেন পুরুষোত্তম পুত্তেওয়ারের পুত্রবধূ অর্চনা মণীশ পুত্তেওয়ার। শুধু তাই নয়, একটি পুরনো গাড়ি কেনার জন্য ওই দুষ্কৃতীকে বেশ কিছু টাকাও তিনি দেন। সেই গাড়ি দিয়েই বৃদ্ধকে চাপা দেওয়ার পরিকল্পনা করেন তারা।

ঘটনার দিন অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন পুরষোত্তমবাবু। সেখান থেকে ফেরার পথে, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পিছন থেকে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৮২ বছরের সেই বৃদ্ধের।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, শ্বশুরকে খুন করার জন্য সেই পরিবারেরই গাড়িচালক বাগড়ে এবং তাঁর দুই সঙ্গী নীরজ নিমচে ও সচিন ধার্মিককে এক কোটি টাকা দিয়েছিলেন অর্চনা। প্রত্যেকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রসঙ্গত, উন্নয়ন দফতরের অতিরিক্ত অধিকর্তা হলেন এই অর্চনা মণীশ পুত্তেওয়ার।

তদন্তে পুলিশ আরও জানতে পেরেছে যে, নিজের প্রভাব খাটিয়ে বেশকিছু দুর্নীতিমূলক কাজ করেছেন তিনি। রাজনৈতিক প্রভাব থাকায় কোনও পদক্ষেপই নেওয়া হয়নি তাঁর বিরুদ্ধে। তবে অর্চনাকে ইতিমধ্যেই খুনের মামলায় গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে, গ্রেফতার করা হয়েছে গাড়িচালক এবং তাঁর দুই সঙ্গীকেও।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা