Mukesh Ambani: '২০ কোটি দাও, নাহলে গুলি করে দেব', ইমেলে স্বয়ং মুকেশ আম্বানিকে হুমকি!

ইমেল মারফৎ প্রাণে মেরে দেওয়ার হুমকি পাঠানো হল রিলায়েন্সের কর্তা মুকেশ আম্বানিকে। প্রাণ বাঁচাতে দাবি করা হয়েছে ২০ কোটি টাকা!

Sahely Sen | Published : Oct 28, 2023 5:56 AM IST / Updated: Oct 28 2023, 01:02 PM IST

প্রাণে মেরে দেওয়ার হুমকি দীর্ঘ কয়েক বছর ধরেই দেওয়া হচ্ছে ভারতের অন্যতম ধনশালী শিল্পপতি মুকেশ আম্বানিকে। তাঁর বাড়ির সামনেও একাধিকবার দেখা গেছে সন্দেহজনক গাড়ি। সেইসব পেরিয়ে এবার সরাসরি তাঁর ইমেল আইডিতে পাঠানো হল হুমকি চিঠি। শর্ত না মানলে একেবারে গুলি করে মেরে ফেলা হবে বলেও হুঁশিয়ারি দিল অপরাধীরা। 


২৭ অক্টোবর শিল্পপতির ব্যক্তিগত ইমেল আইডিতে একটি মেইল আসে, যাতে লেখা হয়েছে যে, ২০ কোটি টাকা না দিলে তাঁকে গুলি করে হত্যা করে দেওয়া হবে। স্বভাবতই এরপর নিরাপত্তার অভাব বোধ করতে থাকেন মুকেশ। অজানা ইমেল- প্রেরকের বিরুদ্ধে তিনি পুলিশের দ্বারস্থ হন। 


মুম্বই পুলিশের গামদেবী থানায় এই হুমকির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মুকেশ আম্বানি। ৩৮৭, ৫০৬ (২) আইপিসি ধারার অধীনে মামলা রুজু করা হয়েছে। কে বা কারা তাঁকে প্রাণের হুমকি পাঠাল, এটা নিছকই আতঙ্ক সৃষ্টি করার জন্য করা হয়েছে নাকি সত্যি সত্যিই ভারতের এই তাবড় শিল্পপতির প্রাণ এখন সংকটের মধ্যে রয়েছে, তা জানার জন্য বিস্তারিত তদন্ত করছে মুম্বই পুলিশ। 


আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

Share this article
click me!