ইন্দোরের বালেশ্বর মন্দিরে কুঁয়োয় পড়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৩৫-এ, এখনও চলছে উদ্ধারকাজ

ত্রের খবর এখনও পর্যন্ত উদ্ধার করা গিয়েছে ১৪ জনকে। দু'জন ইতিমধ্যেই সুস্থ হয় বাড়ি ফিরেছেন দু'জন। এখনও খোঁজ মেলেনি একজনের।

Web Desk - ANB | Published : Mar 31, 2023 6:12 AM IST

রামনবমীতে ইন্দোরের স্নেহনগরে বালেশ্বর মন্দিরের দুর্ঘটনায় আরও বাড়ল মৃতের সংখ্যা। বৃহস্পতিবার রামনবমী উপলক্ষে বালেশ্বর মন্দিরে পুজো দিতে এসে মন্দিরের কুঁয়ো ভেঙে পরে যান বহু পুণ্যার্থী। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় মন্দিরে। প্রাথমিকভাবে ওই কুঁয়োয় ২৫ জন পড়ে গিয়েছে মনে করা হলেও শুক্রবার পাওয়া তথ্য অনুযায়ী জানা যায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫-এ। সূত্রের খবর এখনও পর্যন্ত উদ্ধার করা গিয়েছে ১৪ জনকে। দু'জন ইতিমধ্যেই সুস্থ হয় বাড়ি ফিরেছেন দু'জন। এখনও খোঁজ মেলেনি একজনের।

ইন্দোরের জেলাশাসক ইলিয়ারাজা টি বলেছেন,'এই ঘটনায় মোট ৩৫ জন মারা গিয়েছেন। এখনও পর্যন্ত ১৪ জনকে উদ্ধার করা গিয়েছে। এখনও একজনের খোঁজ মেলেনি। দু'জন চিকিৎসার পর বাড়ি ফিরে গিয়েছেন।' তিনি আরও বলেন,'বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা নাগাদ উদ্ধারকাজ শুরু হয়েছিল। এখনও উদ্ধারকাজ চলছে।' রামনবমীতে ভয়াবহ বিপত্তি। মধ্যপ্রদেশের ইন্দোরের একটি মন্দিরের ছাদ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা। ঘটনায় আহত ২৫ জন। জানা যাচ্ছে ঘটনার জেরে মন্দিরের মধ্যেই একটি বিরাট গর্তে পড়ে গিয়েছেন ২৫ জন পুণ্যার্থী। বুধবার মহাদেব ঝুলেলাল মন্দিরে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। ঘটনার জেরে প্রবল আতঙ্ক সৃষ্টি হয় ভক্তদের মধ্যে। ছাদ ভেঙে পড়তেই হুড়োহুড়ি পড়ে যায় মন্দিরে। ইতিমধ্যেই শুরু হয়ছে উদ্ধারকাজ। গর্তে পড়ে যাওয়া পুণ্যার্থীদেরও উদ্ধারের চেষ্টা চলছে।

 

 

Share this article
click me!