'২ জুনই তিহার জেলে ফিরে যাব', রোগে জর্জরিত কেজরিওয়াল দিল্লির মানুষকে জানালেন নিজের মনের কষ্ট

শুক্রবার মিডিয়ার উদ্দেশ্যে ভাষণ দিতে গিয়ে কেজরিওয়াল বলেছেন যে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছে. তিনি আরও বলেন, আমি গত ২০ বছর ধরে গুরুতর ডায়াবেটিসের রোগী।

 

Saborni Mitra | Published : May 31, 2024 9:06 AM IST

শনিবার ভোটপর্ব মিটে যাওয়ার পরেই রবিবার আত্মসমর্পণ করবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি আবারও ফিরে যাবেন জেলে। তিহারে জেলের পুলিশের কাছে আত্মসমর্পণ করবেন। সুপ্রিম কোর্ট নির্বাচনী প্রচার চালানোর জন্য অরবিন্দ কেজরিওয়ালকে গত ১০ মে কেজরিওয়ালকে ২১ দিনের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে।

শুক্রবার মিডিয়ার উদ্দেশ্যে ভাষণ দিতে গিয়ে কেজরিওয়াল বলেছেন যে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছে. তিনি আরও বলেন, 'আমি গত ২০ বছর ধরে গুরুতর ডায়াবেটিসের রোগী। গত ১০ বছর ধরে আমাকে প্রতিদিন চারটি ইনজেকশন দেওয়া হয়। কিন্তু আমি যখন জেরে ছিলাম তখন তারা আমার ওষুধ বন্ধ করে দিয়েছিল। আমার সুগারের মাত্রা ৩০০র কাছাকাছি পৌঁছে যাবে।' তিনি আরও জানিয়েছেন, জেলে থাকাকালীন তাঁর ওজন ৬ কেজি ওজন কমে গিয়েছিল। তিনি আরও জানিয়েছেন তাঁর প্রস্রাবে জীবাণুর মাত্রাও বেড়ে গিয়েছে।

নিরাপত্তার চাদরে মোড়া ভোটের শহর, কলকাতা পুলিশের অধীনে ৫০০-র বেশি বুথ স্পর্শ কাতর

কেজরিওয়াল আরও বলেছেন, ২ জুন আত্মসমর্পণ করবেন। তিনি বলেছেন,'আমি বিকেল ৩টের সময় আমার বাড়ি থেকে চলে যাব। এটা সম্ভব যে তারা এবার আমাকে আরও বেশি নির্যাতন করবে। কিন্তু আমি ভাঙব না।' তিনি নিজের রাজ্য দিল্লির বাসিন্দাদের ভাল থাকার আর নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন। তিনি আরও বলেছেন, তাঁর জেল যাত্রার কারণে দিল্লির উন্নয়ন থেমে যাবে না। তিনি আরও বলেন, দিল্লির মানুষ ভাল থাকলে তিনি অবশ্যই ভাল থাকবেন।

কন্যাকুমারীতে ৪৫ ঘণ্টা ধ্যানে কী নির্জলা উপবাসে থাকবেন নরেন্দ্র মোদী? রইল তাঁর ডায়েট

কেজরিওয়াল আরও বলেন, 'আমি সবসময়ই ছেলের মত আপনাদের পরিবারের যত্ন নিয়েছি। আজ আমি আমার পরিবারের জন্য আপনাদের কাছ থেকে কিছু চাইতে চাই।' তারপরই তিনি বলেন,তাঁর বাবা মা বৃদ্ধ , অসুস্থ, তাঁর স্ত্রী সর্বদাই তাঁর পাশে থেকেছে। তাই তাঁর পরিবারকে দেখার দায়িত্ব দিল্লির মানুষের হাতে তুলে দেন কেজরিওয়াল।

Narendra Modi: গেরুয়া বসনে কন্যাকুমারীতে ধ্যানরত নরেন্দ্র মোদী, দেখুন সেরা ছবিগুলি

কেজরিওয়ালকে ১ এপ্রিল থেকে তিহার জেলে বন্দি করে রাখা হয়েছিল। ২০২১ -২২ এর জন্য দিল্লির সরকারের বাতিল হয়ে যাওয়া আবগারি নীতি ও অর্থপাচারের অভিযোগে ইডি গ্রেফতার করেছিল আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালকে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'এবার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হবে' #suvenduadhikari #bjp #tmc
Bjp news :ব‍্যারাকপুরে আবার আক্রান্ত বিজেপি কর্মী , আক্রমণের তীর টি.এম.সি র দিকে
Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Howrah News Today : তেতে ছিল দুই পাড়াই! হাওড়ার বাঁকড়ায় রবিবার সকালে ঘটল ভয়ানক ঘটনা, গ্রেফতার ৩
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের