দিল্লিতে নিরাপত্তারক্ষীকে গুলি করে খুন, ATM-এর ক্যাশ ভ্যান থেকে লক্ষ লক্ষ টাকা লুঠ

দিল্লি অপরাধের আখড়া হয়ে উঠছে। দিল্লিতে আবারও খুন হল। নিরাপত্তা রক্ষীকে গুলি করে এটিএম- ক্যাশ ভ্যান থেকে ছিনতাই ৮ লক্ষ টাকা।

 

Web Desk - ANB | Published : Jan 10, 2023 2:42 PM IST / Updated: Jan 10 2023, 11:34 PM IST

 

দিল্লিতে অপরাধ ভয়ঙ্কর আকার নিচ্ছে। অঞ্জলি সিং-এর নৃশংস হত্যাকাণ্ডের স্মৃতি এখনও মুছে যায়নি, এরই মধ্যে সামনে এল আরও এক নৃশংস খন। মঙ্গলবার সন্ধ্যাবেলায় দিল্লির একটি ফ্লাইওভারের কাছে এটিএম ক্যাস ভ্যানের এক নিরাপত্তারক্ষীকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা। নিরাপত্তারক্ষীকে খুন করে ৮ লক্ষ টাকাও ছিনতাই করেছে বলে অভিযোগ উঠেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ভ্যানটি আইসিআইসিআই ব্যাঙ্কের এটিএম-এ টাকা ভরার জন্য প্রচুর ক্যাশ টাকা নিয়ে বেরিয়েছিল। ভ্যানের পিছনে অন্যান্যদিনের মতই এদিনও ছিল এক নিরাপত্তা রক্ষী। একটি ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময়ই পিছন থেকে একটি লোক আসে। সেই গুলি চালায় বলে অভিযোগ। তারপরই ভ্যানে থাকা নগদ ৮ লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

আহত অবস্থায় নিরাপত্তারক্ষী ৫৫ বছরের জয় সিংকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মঙ্গলবার বিকেলে ওয়াজিরাবাদ এলাকার জগৎপুর ফ্লাইওভারে এই ঘটনা ঘটে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার সাগর সিং জানিয়েছেন, ঘটনাটি ঘটে বিকেল ৪টে ৪০ মিনিটে। ক্যাশ ভ্যানটি কিয়স্কে নগদ জমা দেওয়ার জন্য এটিএম-এ আসে। তখনই এক ব্যক্তি পিছন থেকে ক্যাশ ভ্যানের গার্ডকে লক্ষ্যে করে গুলি ছুঁড়ে টাকা নিয়ে চম্পট দেয়। আততায়ীর খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে। তদন্তের জন্য একাধিক দলও তৈরি রয়েছে। অভিযুক্তদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। সংশ্লিষ্ট এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

এই ঘটনায় গভীর রাত পর্যন্ত কোনও অভিযুক্তকে চিহ্নিত করতে পারেনি বলে পুলিশ সূত্রের খবর। তবে একাধিক দল এই ঘটনার তল্লাশি করছে। দ্রুত অভিযুক্ত বা অভিযুক্তদের চিহ্বিত করে পাকড়াও করা যাবে বলেও দাবি করছে তদন্তকারীরা। তদন্তকারীদের একাংশের দাবি অপরাধীরা টাকা নিয়ে বেশি দূরে যেতে পারবে না। তাদের ধরা সময়ের অপেক্ষা মাত্র। 

তবে পরপর দিল্লিতে অপরাধের ঘটনা বাড়ছে বলে দাবি করছেন স্থানীয় বাসিন্দারা। দিল্লি পুলিশ যাতে আরও সক্রিয় হয় তারও দাবি জানিয়েছেন এলাকার মানুষ। শ্রদ্ধা, অঞ্জলির পর এই ঘটনা রীতিমত আতঙ্ক বাড়াচ্ছে বলেও মনে করছেন তাঁরা। 

 

Share this article
click me!