Viral Video: ছুরি নয়, জন্মদিনের কেক কাটা হচ্ছে বন্দুক দিয়ে! যুবকের আস্পর্ধা দেখে হতবাক দিল্লি পুলিশ

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় দিল্লি পুলিশের তরফ থেকেই। তবে, ভিডিওটি সেখানেই শেষ হয় না।

Web Desk - ANB | Published : Apr 1, 2023 4:25 PM IST

জন্মদিন পালন করা প্রত্যেক মানুষের জন্যই এক নির্লিপ্ত আনন্দের বিষয়, তা তিনি যে বয়সেরই হয়ে থাকুন না কেন! কিন্তু, সেই জন্মদিন পালন করার আনন্দই যদি গিয়ে ঠেকে একেবারে কাণ্ডজ্ঞানহীন উল্লাসে, তাহলে তো সেই ব্যক্তি পুলিশের নজরে পড়বেনই। সম্প্রতি এরকমই একটি ঘটনা ঘটে গেল খোদ দেশের রাজধানীতে। রাজধানী দিল্লিতে আয়োজিত এমনই একটি জন্মদিনের পার্টিতে এক বেপরোয়া উল্লাসে মত্ত ব্যক্তির ভিডিও হু হু করে ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওতে দেখা যাচ্ছে, রীতিমত জাঁকজমক করে উদযাপিত হচ্ছে এক পূর্ণবয়স্ক ব্যক্তির জন্মদিন। উদযাপনের দিনে তাঁর পরনে রয়েছে সাদা শার্ট এবং নীল রঙের জিন্সের প্যান্ট। হাতে বালা এবং গলায় ঝুলছে বেশ কয়েকটি চেন। তাঁর জন্মদিনের কেক-এ জ্বলছে বেশ কয়েকটি মোমবাতি এবং একটি ছোটোখাটো তুবড়ির মতো স্ফুরণযুক্ত বাজি। অনুষ্ঠান উপলক্ষ্যে জমায়েত হয়েছেন অনেকজন মানুষ, তাঁদের সমস্বরে ‘হ্যাপি বার্থ ডে’ গানের দ্বারাই তাঁদের উপস্থিতি টের পাওয়া যাচ্ছে। ভিডিওতে প্রথমে বেশ কয়েকটি বাজি ফাটে। তারপরেই নিজের জন্মদিনের কেক কাটার জন্য এগিয়ে আসেন ওই ব্যক্তি, তিনি কেকের উপরের সমস্ত জ্বলন্ত বস্তুতে ফুঁ দেন, এরপরেই তাঁর ডান হাতে লক্ষ্য করা যায় একটি পিস্তল

দেখা যায়, ছুরি দিয়ে নয়, বরং ডান হাতের ওই পিস্তলটি দিয়েই মহা আনন্দে নিজের জন্মদিনের কেক কাটছেন ওই ব্যক্তি। কেক কেটে বন্দুকটি সগর্বে উঁচু করে তুলে ধরেন তিনি। তাঁর মুখে কেকের টুকরো দিয়ে দেন পাশে থাকা অপর এক ব্যক্তি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় দিল্লি পুলিশের তরফ থেকেই। তবে, ভিডিওটি এখানেই শেষ হয় না। অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর একটি হাস্যকর ক্লিপের পরেই দেখা যায় ওই যুবক ধরা পড়েছেন দিল্লি পুলিশের জালে। মুখে কাপড়ঢাকা অবস্থায় দুই অফিসারের সঙ্গে তাঁকে দেখা যায়। দিল্লির নেব সরাই অঞ্চল থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ২ রাউন্ড গুলিসহ তাঁর ৩১৫ বোরের দেশি পিস্তলটিও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃত ব্যক্তির বিরুদ্ধে ২৫ ধারায় অস্ত্র আইনে মামলা নথিভুক্ত করা হয়েছে।

 

 

আরও পড়ুন-

Nose Shape Personality: নাক দিয়ে যায় চেনা! কোন মানুষের চরিত্র কেমন ধরনের, তা বুঝতে পারবেন নাকের আকৃতি দেখেই
‘আপনি ভিখারি হলেও স্ত্রীয়ের খোরপোশের দায় আপনাকেই নিতে হবে’, ডিভোর্সরত স্বামীর উদ্দেশে নির্দেশ আদালতের
Breaking News: জনবহুল রাস্তায় পালটি খেয়ে উলটে গেল মিনিবাস, মারাত্মক দুর্ঘটনায় রক্তাক্ত মেয়ো রোড

Share this article
click me!