কিছু লোক আমায় খুন করার জন্য সুপারি দিয়েছে- বিস্ফোরক দাবি প্রধানমন্ত্রী মোদীর

তিনি বলেন, এ জন্য এসব লোকজন বিভিন্ন জনকে সুপারি দিয়েছেন এবং সামনেও করছেন। এই মানুষগুলোকে সমর্থন করার জন্য কেউ দেশের ভেতরে আছেন আবার কেউ দেশের বাইরে বসেও কাজ করছেন।

Web Desk - ANB | Published : Apr 1, 2023 3:00 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার কংগ্রেস সহ বিরোধী দলগুলিকে নিশানা করে বলেছেন যে কিছু লোক তাঁকে খুন করার জন্য বিভিন্ন লোককে সুপারি দিয়েছে, কিন্তু ভারতের দরিদ্র, মধ্যবিত্ত, আদিবাসী প্রত্যেক ভারতীয়, দলিত, অন্যান্য অনগ্রসর শ্রেণী (ওবিসি) সহ আজ মোদীর নিরাপত্তার ঢাল হয়ে উঠেছে। তিনি বলেছিলেন যে ২০১৪ সালে এই লোকেরা মোদীর ভাবমূর্তিকে কলঙ্কিত করার প্রতিশ্রুতি নিয়েছিল এবং এখন তারা একটি প্রতিশ্রুতি নিয়েছে - 'মোদী তেরি কবর খুদেগি'।

ভোপালের রানি কমলাপতি রেলওয়ে স্টেশন এবং হযরত নিজামউদ্দিন রেলওয়ে স্টেশনের (নয়া দিল্লি) মধ্যে চলমান বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের পতাকা প্রদর্শনের পর সেখানে উপস্থিত জনগণের উদ্দেশে মোদী একথা বলেন।

প্রধানমন্ত্রী মোদী বলেন, আমাদের দেশে এমন কিছু মানুষ আছেন যারা ২০১৪ সাল থেকে দৃঢ়প্রতিজ্ঞ এবং প্রকাশ্যে কথাও বলেছেন। তিনি তার সিদ্ধান্ত ঘোষণা করেছেন। তারা মোদীর ভাবমূর্তি ক্ষুণ্ন করবেন বলে ঘোষণাও করেছে। তিনি বলেন, এ জন্য এসব লোকজন বিভিন্ন জনকে সুপারি দিয়েছেন এবং সামনেও করছেন। এই মানুষগুলোকে সমর্থন করার জন্য কেউ দেশের ভেতরে আছেন আবার কেউ দেশের বাইরে বসেও কাজ করছেন।

প্রধানমন্ত্রী মোদি বলেন, এই লোকেরা ক্রমাগত কোনো না কোনোভাবে মোদির ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। কিন্তু আজ ভারতের দরিদ্র, মধ্যবিত্ত, উপজাতীয়, দলিত, পিছিয়ে থাকা প্রতিটি ভারতীয় মোদীর নিরাপত্তার চাদরে পরিণত হয়েছে এবং সেই কারণেই এই লোকেরা ক্ষিপ্ত। এই লোকেরা নতুন কৌশল অবলম্বন করছে। তিনি বলেন, ২০১৪ সালে তারা মোদীর ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিশ্রুতি নিয়েছিল এবং এখন এই লোকেরা প্রতিশ্রুতি নিয়েছে- 'মোদী তেরি কবর খুদেগি।

মোদী বলেছিলেন, তাদের ষড়যন্ত্রের মধ্যেই, আপনাকে এবং প্রতিটি দেশবাসীকে দেশের উন্নয়নে মনোযোগ দিতে হবে, জাতি গঠনে মনোযোগ দিতে হবে। উন্নত ভারতে মধ্যপ্রদেশের ভূমির গৌরব আরও বাড়াতে হবে। এই নতুন বন্দে ভারত এক্সপ্রেস এই রেজোলিউশনের একটি অংশ।

উল্লেখ্য যে ভোপালের রানি কমলাপতি রেলওয়ে স্টেশন এবং হজরত নিজামুদ্দিন রেলওয়ে স্টেশন (নয়া দিল্লি) এর মধ্যে চলা বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের পতাকা প্রদর্শনের পরে সেখানে উপস্থিত জনগণকে ভাষণ দেওয়ার সময় মোদী এ কথা বলেছিলেন। তাঁর শাসনামলে মধ্যপ্রদেশ সহ সারা দেশে যে উন্নয়নমূলক কাজ হয়েছে তার উল্লেখ করে তিনি বলেন যে দেশ ও মধ্যপ্রদেশে যে উন্নয়ন প্রচেষ্টা চলছে তার মধ্যে তিনি দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করতে চান।

Share this article
click me!