রাজ্যের সরকারের পরিবহণ কর্মীদের সমস্যা, প্রাক্তন মুখ্যমন্ত্রী চিঠি লিখলেন বর্তমান মুখ্যমন্ত্রীকে


সংকটে মহারাষ্ট্রের পরিবহণ কর্মীরা। সমস্যা সমাধানে দেবেন্দ্র ফড়নবিশ চিঠি লিখছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে। 
 

Asianet News Bangla | Published : Aug 30, 2021 11:51 AM IST / Updated: Aug 30 2021, 07:31 PM IST

রাজ্যের পরিবহণকর্মীদের সমস্যা সমাধানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সরাসরি হস্তক্ষেপ চেয়ে চিঠি লিখছেন রাজ্যেরই প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিধানসভার বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নবিশ। তিনি বলেছেন রাজ্যের পরিবহণ কর্মীরা অনিয়মিত বেতন পাচ্ছেন। সেই জন্য তাঁদের ও তাদের পরিবারকে একাধিক সমস্যার সম্মুখীন হয়ে হচ্ছে। রাজ্যের সরকারের পরিবহণকর্মীদের আর্থিক অবস্থা খারাপ হয়ে গেছে বলেও তিনি অভিযোগ করেন। 

চিঠিতে দেবেন্দ্র ফড়নবিশ লিখেছেন রাজ্য সরকারি কর্মীদের আর্থিক অবস্থা এতটাই অবনতি হয়েছে য়ে আহমেদপুর, তেলহারা,সহ বেশ কয়েকটি এলাকায় তারা আত্মহননের পথ বেছে নিয়েছেন। গত বছরও এজাতীয় ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি। সেই কথা উল্লেখ করে দেবেন্দ্র ফড়নবিশ জানিয়েছেন এবারও রাজ্যে পরিবহন কর্মীরা অনিয়মিত বেতন পাচ্ছেন। যা তাঁদের সমস্যায় ফেলছে। অবিলম্বে তাদের সমস্যা দুর করার কথা বলেছেন তিনি। পাশাপাশি তিনি বলেছেন এটি কোনও একটি সমম্প্রদায়ের মধ্যে সীমাবদ্ধ নেই। বেতন সমস্যার জন্য 

'পরিবেশ নিয়ে সংবেদনশীল ছিলেন', সাহিত্যিক বুদ্ধদেব গুহর মৃত্যুতে শোক প্রকাশ করে বললেন প্রধানমন্ত্রী মোদী

Viral Video: প্রাণ হাতে নিয়ে খবর পড়ছেন আফগান সঞ্চালক, বলছেন 'ভয় নেই তালিবান রাজত্বে'

দেবন্দ্র ফড়নবিশ পুরো বিষয়টিকে রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের হস্তেক্ষেপ চেয়েছেন। তিনি বলেছেন এই সংকট কাটাতে পারেন একমাত্র মুখ্যমন্ত্রী। তিনি দাবি করেছেন মুখ্যমন্ত্রী পরিবহণকর্মীদের সমস্যা দূর করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ দ্রুততার সঙ্গে গ্রহণ করুক। 

Share this article
click me!