গরিবদের ৫ হাজার টাকা দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি! মাকে বোকা বানিয়ে সন্তান নিয়ে উধাও বাইক আরোহী

বাইক আরোহী কোনওভাবে মধু দেবীকে ওখানে দাঁড় করিয়ে তাঁর সঙ্গে থাকা ছোট বাচ্চাটিকে নিয়ে পালিয়ে যায়। মধু দেবী দৌড়ে এসে বাইক আরোহীদের ধরার চেষ্টা করলেও ততক্ষণে বাইক আরোহীরা সেখান থেকে পালিয়ে যায়।

Parna Sengupta | Published : Oct 27, 2023 9:22 AM IST / Updated: Oct 27 2023, 03:41 PM IST

ঝাড়খণ্ডের রাজধানী রাঁচি থেকে অভিনব অপহরণের ঘটনা সামনে এল। জগন্নাথপুরের বাসিন্দা মধু দেবী তার দুই সন্তানকে নিয়ে রাঁচির হিন্নু এলাকার একটি দোকানে কিছু কিনছিলেন। তারপর হঠাৎ করেই বাইকে চড়ে এক ব্যক্তি এক মহিলাকে নিয়ে সেখানে আসেন এবং মধু দেবীকে বলতে থাকেন যে ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি গরিবদের মধ্যে পাঁচ হাজার টাকা এবং ঘর বিতরণ করছেন। এই কথা শুনে মধু দেবীও তা দেখতে যেতে চান।

বাইক আরোহী মধু দেবীকে ও তার দেড় বছরের সন্তানকে সেখানে নিয়ে যেতে সম্মত হয়। ওই দোকানের সামনেই মধু দেবী তাঁর ৮ বছরের মেয়েকে দাঁড় করিয়ে চলে যান। এরপর বাইক আরোহী ওই ব্যক্তি মধু দেবীকে বিদ্যুৎ অফিসের কাছে নামিয়ে দিয়ে বলেন, টাকা বণ্টন নিয়ে সেখানে মিটিং চলছে। এর পর বাইক আরোহী কোনওভাবে মধু দেবীকে ওখানে দাঁড় করিয়ে তাঁর সঙ্গে থাকা ছোট বাচ্চাটিকে নিয়ে পালিয়ে যায়। মধু দেবী দৌড়ে এসে বাইক আরোহীদের ধরার চেষ্টা করলেও ততক্ষণে বাইক আরোহীরা সেখান থেকে পালিয়ে যায়। এরপর থানায় মামলা হয়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজে নেমেছে পুলিশ।

বিষয়টি প্রকাশ্যে আসার পর পুলিশও বিস্মিত। শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে পুলিশ বলছে, খুব শীঘ্রই আসামিদের গ্রেপ্তার করা হবে। তবে ওই মহিলার বক্তব্যে কিছু অসঙ্গতি পাওয়া গিয়েছে। তা খতিয়ে দেখা হচ্ছে। প্রথমে তিনি বলেন যে ওই বাইকআরোহী সরকারের তরফ থেকে গরিবদের টাকা দেওয়ার কথা বলেছিল, পরে নিজের বয়ান বদলে তিনি বলেন সরকার নয়, মহেন্দ্র সিং ধোনি গরিবদের সাহায্য করছেন, তা জানতে পেরেছিলেন তিনি।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে। জয়েন করুন- 

https://www.whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

Share this article
click me!