ধোনির বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ,প্রতিক্রিয়ায় মাড্রাস্ হাই কোর্টে পিটিশন জমা প্রাক্তন ভারতীয় অধিনায়কের

জি মিডিয়া কোম্পানি থেকে প্রায় ১০০ কোটি টাকা নিয়ে ম্যাচ ফিক্সিং করেছেন ধোনি. তার বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ তোলেন আইপিএস অফিসার জি সাম্পাথ

Bhaswati Mukherjee | Published : Nov 5, 2022 3:52 AM IST / Updated: Nov 05 2022, 10:02 AM IST

ম্যাচ ফিক্সিং করেছেন ধোনি, এমন অভিযোগ উঠলো ভারতের প্রাক্তন অধিনায়কের বিরুদ্ধে । জি মিডিয়া কোম্পানি থেকে প্রায় ১০০ কোটি টাকা নিয়ে ম্যাচ ফিক্সিং করেছেন তিনি । তার বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ তোলেন আইপিএস অফিসার জি সাম্পাথ কুমার। এই অভিযোজের বিরুদ্ধেই মাদ্রাস কোর্টে পিটিশন জমা দেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি।

তার বিরুদ্ধে ইতিমধ্যেই তথ্যসহ প্রমান উপস্থাপন করেছেন তামিল নাড়ুর এডভোকেট জেনারেল আর শুনমুগাসুন্দরাম। বিচারপতি পিএন প্রকাশের ডিভিশন বেঞ্চে ইতিমধ্যেই জমা পড়েছে বিষয়টি। খুব তাড়াতাড়ি শুনানির জন্য দুপক্ষকেই ডাকবেন তিনি। শুক্রবার তার শুনানির দিন ছিল। এবং কোর্ট থেকে বলা হয়েছিল শুক্রবার শু হলেও আগামী মঙ্গলবার তা নিশ্চই হবে।

ধোনির অপরদিকে অভিযোগ তার বিরুদ্ধে সম্পূর্ণ ভুয়ো , মিথ্যে ও অন্যায় অভিযোগ তুলেছেন আইপিএস জি সাম্পাথ। টি ২০ র ম্যাচ ফিক্সিং কেসে তিনি কোনোভাবেই জড়িত ছিলেন না। যে তথ্যপ্রমাণ তারা উত্তাপন করেছেন আদালতের কাছে তা সম্পূর্ণ ভুয়ো। ২০২১ সালের ২০ ডিসেম্বর আইপিএস জি সাম্পাথ এমন একটি গুরুতর বিবৃতি দেন ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনির বিরুদ্ধে। তারপর বছর ঘুরেছে। সম্প্রতি এই গুরুতর বৃবিতির বিরুদ্ধেই মাদ্রসা হাই করতে পিটিশন জমা করেন ধোনি। এপ্রসঙ্গে তাকে প্রশ্ন করলে তিনি প্রতিক্রিয়ায় জানান , " সুপ্রিম কোর্ট কোথাও তার লক্ষ্য থেকে বিচ্যুত হয়েছে। সুপ্রিম কোর্ট প্রথমে মুগডাল কমিটি গঠন করেছিলএবিষয়ে তদন্ত করার জন্য। সিবিআই অফিসার ভিভেক প্রিয়দর্শিনী এই বিষয়ে তদন্তও করছিলেন। কিন্তু হঠাৎই তা বন্ধ করে দেওয়া হয়।

এরকম একটি মিথ্যে অভিযোগ এনে ওই অফিসার ভারতের আইনি ব্যবস্থাকে অশ্রদ্ধা করেছেন। তাই ধোনি কোর্টে আপিল করেন যে অবিলম্বে তার এই পিটিশন অনুমোদন করা হোক। এবং সেই আইপিএস অফিসারের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ নেওয়া হোক।

আরও পড়ুন 

ডি.আর.এম নয়, ভারতীয় রেলের প্ল্যাটফর্ম টিকিটের মূল্য নির্ধারণ করবে কেন্দ্র সরকারই, বড়সড় ঘোষণার পরেই স্বস্তি যাত্রীদের

" সদ্য চাকরি খোয়ালাম " নিজেই টুইট করে ঘোষণা করলেন টুইটার কর্মী যশ

চীনের গুপ্তচর জাহাজ প্রবেশ করেছে ভারত মহাসাগরে , কড়া নজরদারি চালাচ্ছে ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রক

Share this article
click me!