শুভেন্দু অধিকারীর দিল্লি সফরে আরও ২ মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, নন্দীগ্রাম রেলপথ নিয়ে তদবির

নন্দীগ্রাম রেল প্রজেক্ট নিয়ে তদবির অশ্বিনী বৈষ্ণবের কাছে।  দিল্লিতে দেখা করলেন আরও এক কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং-এর সঙ্গে। মনরেগা প্রকল্প নিয়ে অভিযোগ জানান তিনি। 

Asianet News Bangla | Published : Jul 23, 2021 3:52 PM IST

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী দিল্লি সফরে রয়েছেন। তাঁকে জরুরি তলব করা হয়েছে বলেও বিজেপি সূত্রের খবর। শুক্রবার দিল্লি গিয়ে নন্দীগ্রামের বিধায়ক দুই গুরুত্বপূর্ণ কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন তিনি। শুভেন্দু এদিন দেখা করেছিলেন রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব  আর গ্রামোন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিং-এর সঙ্গে। 

সোশ্যাল মিডিয়ায় শুভেন্দু অধিকারী জানিয়েছেন তিনি রেল মন্ত্রীর সঙ্গে তাঁর নন্দীগ্রাম রেলওয়ে প্রজেক্ট নিয়ে আলোচনা হয়েছে। প্রকল্পটি দ্রুত পুনরায় চালু করার আবেদন জানিয়েছেন। রেলমন্ত্রী তাঁকে আশ্বস্ত করেছেন বলেও জানিয়েছেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে গুরিরাজ সিং-এর সঙ্গে তাঁর মনরেগা প্রকল্প নিয়েও কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে তাঁর আলোচনা হয়েছে। পশ্চিমবঙ্গে প্রকল্পের কাজ বাধা পাচ্ছে বলেও মন্ত্রীর কাছে তিনি অভিযোগ করেছেন। শুভেন্দুর কথায় এই রাজ্যে দুবৃত্তদের জন্য মনরেগা প্রকল্পের কাজ বাধা পাচ্ছে। প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে কীভাবে বিজেপির কর্মী সমর্থকরা বঞ্চিত হচ্ছেন সেই বিষয়ও শুভেন্দু কেন্দ্রীয় মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন বলেও জানিয়েছেন। 

মাতাল স্বামীর হাত থেকে বাঁচানো ১৩ হাজার টাকা গেল হাতির পেটে, জমাপুঁজি হারিয়ে মাথায় হাত স্ত্রীর

পেগাসাস নিয়ে মিথ্যা তথ্য দিয়েছেন, কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে স্বাধিকারভঙ্গের নোটিশ মহুয়া মৈত্রর

লাদাখ সীমান্ত নিয়ে ভারতকে বার্তা দিতেই কি উদ্যোগ চিনের, ৩০ বছরে প্রথম তিব্বতে শি জিংপিং

বিজেপি সূত্রে খবর এদিন সকালে আচমকাই একটি ফোন পেয়ে তিনি দিল্লির উদ্দেশ্যে রওনা দেন। সকালে কাঁথির বাড়িতেই ছিলেন বিজেপি নেতা। সেখানেই ফোন আসে। তড়িঘড়ি কলকাতা চলে আসেন। তারপরই উড়ে যান দিল্লিতে। এদিন তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করেছিলেন। সূত্রের খবর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা তাঁকে ডেকে পাঠিয়েছিলেন। তবে কী কারণে শুভেন্দুকে জরুরি তলব করা হয়েছে তা এখনও স্পষ্ট করেনি বিজেপি নেতারা।  

Share this article
click me!