ঈগলের নিশানায় বালিকা, ছোঁ মেরে তুলে নেওয়ার চেষ্টা, ভাইরাল হল ভিডিও

জলাশয়ের ধারে দাঁড়ানো এক বালিকার উপর হঠাৎ হামলা চালায় একটি ঈগল। মেয়েটিকে তুলে নিয়ে যাওয়ার সময় এক ব্যক্তির উপস্থিতিতে সে প্রাণে বেঁচে যায়। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে তুমুল প্রতিক্রিয়া।

Sayanita Chakraborty | Published : Oct 2, 2024 9:27 AM IST

জলাশয়ের ধারে নিজের মতো এক মনে দাঁড়িয়েছিল একটি বালিকা। সে যে এমন বিপদে পড়তে পারে তা আন্দাজও করতে পারেনি। দূর থেকে তাঁকে লক্ষ্য করছিল একটি ঈগল। সে মেয়েটিকে শিকার হিসেবে বেছে নিয়েছিল সে। সেই উদ্দেশ্যে মেয়েটিকে ছোঁ মেরে নিয়ে যেতে চায়। তবে, শেষ পর্যন্ত আর তা হল না। মেয়েটি প্রাণে বেঁচে গেল এক ব্যক্তির জন্য।

জলাশয়ের পাশে দাঁড়িয়ে আছে এক বালিকা। পরনে ছিল সাদা রঙের পোশাক। এর দৃষ্টে সে তাকিয়ে আছে জলাশয়ের দিকে তাকিয়ে। আশেপাশে কেউ তেমন নেই। এমন সময় হঠাৎ আকাশ থেকে উড়তে থাকা একটি বড় ঈগলের নদরে পড়ে ওই বালিকা। পিছন থেকে এসে ছোঁ মেরে মেয়েটিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে সে। সেই সময় হঠাৎ এক ব্যক্তি মেয়েটিকে বাঁচিয়ে দিন।

Latest Videos

 

 

প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যাচ্ছে ঠিক এমনটাই। ইন্দ্রজিৎ বারাক নামে এক ব্যক্তি পোস্ট করেছেন এই ভিডিও। যা দেখে চমক পেয়েছেন সকলে। এই ভিডিও মুহূর্তে হয়েছে ভাইরাল। তেমনই ভিডিও দেখে সতর্ক হয়েছেন সকলে। এদিকে, নেটিজেনদের একাংশ অবশ্য ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তেমনই অনেকে এই ব্যক্তিকে কুর্নিশ জানিয়েছেন যার জন্য মেয়েটি প্রাণে বেঁচে গেল। নেট দুনিয়ায় ভাইরাল হল ভিডিওটি।

মুহূর্তে ভাইরাল হল এই ভিডিও। যা নজর কেড়েছে সকলের। ঈগলের এমন কীর্তি দেখে ভয় পেয়েছেন সকলেই। সেই ব্যক্তি ওই স্থানে না থাকলে যে কী হত, তা প্রশ্ন তুলেছে সকলেই।  

Share this article
click me!

Latest Videos

অভয়ার আত্মার শান্তিতে গণতর্পণ আর এস এস-এর! Nadia-র Fulia Boyra ঘাটে উপচে পড়া ভিড় | RG Kar
বৃষ্টিকে উপেক্ষা করেই চলছে তর্পন! South 24 Parganas-এর গঙ্গার ঘাটে মানুষের জনস্রোত | Durga Puja
শুভেন্দুর কোন চালে পিতৃপক্ষে পুজো উদ্বোধন করলেন না মমতা! জানালেন খোদ Suvendu Adhikari | BJP News
বড় বড় মাথারা এলো পদ্মে! নদিয়ায় আরও শক্তিশালী হল BJP | Today Nadia News
RG Kar Protest | বিচারের দাবীতে ফের রাজপথে চিকিৎসকরা | Junior Doctors Protest |