প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর বিরুদ্ধে এফআইআর, অন্ধ্রপ্রদেশে বিপাকে টিডিপি

অমরাবতীর ইনার রিং রোডের নির্মাণে দুর্নীতি ও  অনিয়মের অভিযোগে এই এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে অন্ধ্রপ্রদেশ সিআইডি সোমবার অর্থাৎ ৯ মে, ২০২২ চন্দ্রবাবু নাইডুর বিরুদ্ধে মামলাটি নথিভুক্ত করেছে।

Parna Sengupta | Published : May 10, 2022 9:21 AM IST / Updated: May 10 2022, 03:02 PM IST

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অমরাবতীর ইনার রিং রোডের নির্মাণে দুর্নীতি ও  অনিয়মের অভিযোগে এই এফআইআর দায়ের করা হয়েছে। তেলেগু দেশম পার্টি (টিডিপি) প্রধানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে অন্ধ্রপ্রদেশ সিআইডি সোমবার অর্থাৎ ৯ মে, ২০২২ চন্দ্রবাবু নাইডুর বিরুদ্ধে মামলাটি নথিভুক্ত করেছে।

এদিকে, টিডিপি সরকারের প্রাক্তন মন্ত্রী পি নারায়ণকে অন্ধ্রপ্রদেশ পুলিশ গ্রেপ্তার করেছে। প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে টিডিপির এই বর্ষীয়ান  নেতাকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। অন্ধ্রপ্রদেশ পুলিশ গত সপ্তাহে পেপার ফাঁসের ঘটনায় নারায়ণ গোষ্ঠীর পরিচালিত একটি স্কুল সহ কয়েকটি স্কুলের প্রধান শিক্ষক এবং অন্যান্য শিক্ষকদের গ্রেপ্তার করেছে। উল্লেখ্য, প্রাক্তন মন্ত্রী পি নারায়ণ, নারায়ণ গ্রুপ অব ইনস্টিটিউশনের চেয়ারম্যান।

সূত্রের খবর মঙ্গলাগিরির বিধায়ক আল্লা রামকৃষ্ণ রেড্ডি চন্দ্রবাবু নাইডুর বিরুদ্ধে অমরাবতী মাস্টার প্ল্যান এবং ইনার রিং রোড ডিজাইনে অনিয়মের অভিযোগ দায়ের করেছেন।এফআইআর-এ চন্দ্রবাবু নাইডু, প্রাক্তন মন্ত্রী নারায়ণ, লিঙ্গামানেনি রমেশ, লিঙ্গামানেনি ভেঙ্কটা সূর্যরাজশেখর, ইপিএল প্রকল্প, রামকৃষ্ণ হাউজিং প্রাইভেট লিমিটেডের পরিচালক অঞ্জনি কুমার এবং হেরিটেজ ফুডসের নাম অন্তর্ভুক্ত রয়েছে।

বিধায়ক রামাকৃষ্ণ রেড্ডি ২৭ মে সিআইডি-তে অভিযোগ দায়ের করেছিলেন। অভিযোগের তদন্তকারী পুলিশ এফআইআর-এ বলেছে যে এটি মূলত একটি বেনিয়মের মামলা ছিল। 

Read more Articles on
Share this article
click me!