কানাডায় মর্মান্তিক পথদুর্ঘটনা, ঘটনাস্থলে মৃত্যু পাঁচ ভারতীয় পড়ুয়ার

ভারতীয় রাষ্ট্রদূত জানিয়েছেন, একটি হৃদয় বিদারক ট্র্যাজেডি। শনিবার টরেন্টোর কাছে একটি গাড়ু দুর্ঘটনায় পাঁচ ছাত্রের মৃত্যু হয়েছে। হাসপাতালে আরও দুই জন ভর্তি রয়েছে। নিহতদের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি। 

Web Desk - ANB | Published : Mar 14, 2022 4:05 AM IST / Updated: Mar 14 2022, 11:37 AM IST

পথের বলি (Road Accident) পাঁচ ভারতীয় পড়ুয়া ( Five Indian Student)। তাও আবার দেশে থেকে অনেক দূরে। সুদূর কানাডায় (Canda)। শনিবার অন্টারিও মহাসড়কে একটি ট্র্যাক্টর-ট্রেলরের সঙ্গে যাত্রীবাহী ভ্যানের সংঘর্ষে পাঁচ ভারতীয় ছাত্র নিহত হয়েছে। সোমবার মর্মান্তিক এই দুর্ঘটনাপ কথা জানিয়েছেন, কানায় ভারতীয় হাইকমিশনার অজয় বিসারিয়া। সোমবার টুইট করে দুর্ঘটনার খবর জানিয়েছেন তিনি। 

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে ভারতীয় রাষ্ট্রদূত জানিয়েছেন, একটি হৃদয় বিদারক ট্র্যাজেডি। শনিবার টরেন্টোর কাছে একটি গাড়ু দুর্ঘটনায় পাঁচ ছাত্রের মৃত্যু হয়েছে। হাসপাতালে আরও দুই জন ভর্তি রয়েছে। নিহতদের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি। তিনি আরও বলেছেন টরেন্টোর ভারতীয় দল ক্ষতিগ্রস্তদের নিকটজনের সঙ্গে যোগাযোগ করেছে। প্রয়োজনীয় সবরকম সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি। 

কানাডার পুলিশ জানিয়েছে, মৃতরা হল হরপ্রীত সিং, জাসপিন্দর সিং, করণপাল সিং, মোহিত চৌহান ও পবন কুমার। স্থানীয় পুলিশ জানিয়েছে, শনিবার ভোর বেলা  তাদের গাড়িটি ৪০১ নম্বর হাইওয়ে দিয়ে যাচ্ছিল। ভোর ৩টে ৪৫ মিনিট নাগাদ তাদের গাড়িতে ধাক্কা মারে একটি ট্র্যাক্টর ট্রেলার। এই ঘটনার সঙ্গে যুক্ত সন্দেহে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনার তদন্ত চলছে বলেও পুলিশ সূত্রের জানা গেছে। তবে কানাডার পুলিশ জানিয়েছে এই দুর্ঘটনায় যে দুই ভারতীয় ছাত্র আহত হয়েছে তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে পুলিশ সূত্রের খবর। 

 

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে পাঁচ ভারতীয় মৃত্যুতে শোক প্রকাশ করেন ভারতের বিদেশ মন্ত্রী এস জয়শঙ্কর। তিনি নিহতেরদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি নিহতের পরিবারকে প্রয়োজনীয় সহযোগিতা বিদেশ মন্ত্রক করবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি কানাডায় দুর্ঘটনায় যে দুই ভারতীয় আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে তাদেরও দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

বিস্তারিত আসছে ...

Share this article
click me!