Viral Video: মেয়ে কোলে খাবার দিচ্ছে জোমাটো এজেন্ট, ভিডিও দেখে নেটিজেনরা বলল সেলাম করল বাবাকে

ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে জোমাটো এজেন্টের সন্তান করে খাবার ডেলিভারির ভিডিও। ক্যাপশানে লেখা হয়েছে আমি এটা দেখে খুব অনুপ্রাণিত। Zomato ডেলিভারি পার্টনার তার দুই সন্তানকে নিয়ে সারাদিন রোদে কাটায়।

 

Saborni Mitra | Published : Jul 10, 2023 12:59 PM IST

সন্তানকে কোলে নিয়েই খাবার সরবরাহ করে যাচ্ছেন বাড়ি বাড়ি। জোমাটোর ফুড ডেলিভারি এজেন্ট এই কাণ্ড দেখে রীতিমত অবাক নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে জোমাটোর এজেন্টের ভিডিও। অর্থ উপাজর্নের জন্য এজেন্টের কঠোর পরিশ্রমের তারিফ করেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন এজেন্ট সৎপথে থেকেই নিজে কষ্ট করে সন্তানকে মানুষ করছে। অনেকেই আবার বলেছেন, দিনরাত সন্তানকে দেখাশোনার করার সঙ্গে কাজ করতে পাচ্ছেন- এটাও মন্দ কী বলে জানিয়েছেন অনেকে।

মূলত ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে জোমাটো এজেন্টের সন্তান করে খাবার ডেলিভারির ভিডিও। ক্যাপশানে লেখা হয়েছে- 'আমি এটা দেখে খুব অনুপ্রাণিত বোধ করেছি; Zomato ডেলিভারি পার্টনার তার দুই সন্তানকে নিয়ে সারাদিন রোদে কাটায়। আমাদের শেখা উচিত যে একজন ব্যক্তি চাইলে সে যে কোনো কিছু করতে পারে'। সোশ্যাল মিডিয়ায় একজন ফড ব্লগার এই ভিডিও শেয়ার করেছেন। ইতিমধ্যেই তাঁর ভিডিওটি লক্ষ লক্ষ ভিউ পেয়েছে।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে ডেলিভারি এজেন্ট অর্ডার সাপ্লাই করে যাচ্ছে। গ্রাহকদের বাড়িবাড়ি গিয়ে খাবার দিচ্ছে। তাঁর সঙ্গে দুটি ছোট বাচ্চা রয়েছে সঙ্গে। একটি মেয়ে অন্যটি ছেলে। মেয়ে কোলেই রয়েছে। ছেলে ঘুরে বেড়াচ্ছ। ক্লিপটি একটাই জনপ্রিয় হয়েছে যে জোমাটো এগিয়ে এসেছে গ্রাহক অবশ্য এজেন্টের সঙ্গে কথা বলার সময় বলেছেন ছোট ছোট বাচ্চা নিয়ে এই রোদে না ঘোরাই শ্রেয়। এজেন্টও হাসি মুখে তা মেনে নিয়েছে। তেমন কোনও কথা বলেনি।

তবে জোমাটো এগিয়ে এসেছে ভিডিওটি ভাইরাল হওয়ার পরে। এজেন্টের দিকে সাহায্যের হাতে বাড়িয়ে দিয়েছে। তারা জানিয়েছে এজেন্টের সঙ্গে যোগাযাগ করতে চায়। আর সাহায্য করতে চায়। গ্রাহকরাও খুশি। অনেকেই জোমাটোর এই পদক্ষেপের জন্য ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি এজেন্টকে সন্তান নিয়ে ডেলিভারি করতে দেওয়ার জন্যও ধন্যবাদ জানিয়েছে।

এক গ্রাহক লিখেছে এটি খুবই অনুপ্রেরণাদায়ক। পরিস্থিতি যাই হোক না কেন, আমাদের কঠোর পরিশ্রম করা উচিত।” একজন ব্যবহারকারী লিখেছেন, "একজন বাবা একজন সত্যিকারের নায়ক।"

যদিও জোমাটো বা সুইগির মত ফুড ডেলিভারি এজেন্টদের সমস্যার কথা বারবারই সামনে আসছে। কঠোর পরিশ্রম করতে হয় তাদের।  দিন রাত রোদ জল উপেক্ষা করেই কাজ করতে হয়। তাতেই সংসার চলে অনেকের।  সময়ই সময়ই এই ডেলিভারি এজেন্টের কথা অন্য মাত্র এনে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

Share this article
click me!