Ghaziabad: স্ত্রীকে ওড়নার ফাঁস দিয়ে খুন করে মৃতদেহের সঙ্গে সেলফি তোলার পর আত্মহত্যা

সারা বিশ্বেই অনেক নৃশংস অপরাধের নজির আছে। তবে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে যে নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে এবং তার পরবর্তী কাণ্ড ঘটিয়েছে খুনি, সেই নজির বোধহয় আর নেই।

Soumya Gangully | Published : May 17, 2024 5:46 PM IST / Updated: May 18 2024, 12:02 AM IST

স্ত্রীকে খুন করার পর মৃতদেহের সঙ্গে সেলফি তুলেছিল। তারপর নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। এই নৃশংস ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দম্পতির বাড়ি এটায়। তবে তাঁরা গাজিয়াবাদে থাকতেন। যে ব্যক্তি স্ত্রীকে খুন করেছেন, তিনি লোনি অঞ্চলে কর্মরত ছিলেন। তাঁর স্ত্রী নয়ডায় একটি বেসরকারি সংস্থায় কর্মরতা ছিলেন। এই মহিলার কর্মস্থলে যাতায়াত করা নিয়ে স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হত। পুলিশের সন্দেহ, স্বামী-স্ত্রীর বিবাদ থেকেই খুনের ঘটনা ঘটেছে। স্ত্রীকে ওড়নার ফাঁস দিয়ে খুন করার পর মৃতদেহ কোলে নিয়ে সেলফি তোলার পর আত্মীয়দের সেই ছবি পাঠান এই ব্যক্তি। এরপরেই তিনি আত্মহত্যা করেন।

গাজিয়াবাদে হত্যাকাণ্ডে চাঞ্চল্য

Latest Videos

ভয়ঙ্কর হত্যাকাণ্ড ঘটানো এই ব্যক্তির ভাই জানিয়েছেন, তিনি দাদার পাঠানো ভয়াবহ ছবি দেখে ভয় পেয়ে যান। তখনই দাদাকে ফোন করেন তিনি। কিন্তু ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। এরপরেই তিনি দাদার বাড়িতে পৌঁছন। সেখানে পৌঁছনোর পর তিনি দেখতে পান, বিছানায় বৌদির নিথর দেহ পড়ে আছে এবং দাদার দেহ ঝুলছে।

তদন্ত শুরু পুলিশের

গাজিয়াবাদ পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জোড়া মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। তাঁরা সংশ্লিষ্ট বাড়িতে পৌঁছনোর পর দেখতে পান, দরজা ভিতর থেকে বন্ধ। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকে এক মহিলা ও এক পুরুষের মৃতদেহ উদ্ধার করেন পুলিশকর্মীরা। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। জোড়া মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ডেপুটি কমিশনার অফ পুলিশ (দেহাত) বিবেক কুমার যাদব জানিয়েছেন, ‘প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, ওড়না দিয়ে ফাঁস দিয়ে স্ত্রীকে খুন করার পর সেই ওড়নার ফাঁস দিয়েই আত্মহত্যা করেছেন এই ব্যক্তি। নিজের জীবন নেওয়ার আগে তিনি মৃতা স্ত্রীর সঙ্গে সেলফি তুলে ৫-৬ জন আত্মীয়কে সেই ছবি পাঠান।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ব্যাগ থেকে ছুরি বের করেই এলোপাথাড়ি কোপ! হাওড়া স্টেশনে কুপিয়ে খুন এক মহিলা

Uttar Pradesh: মাকে গুলি, স্ত্রীকে হাতুড়ির বাড়ি, ৩ সন্তানকে ছাদ থেকে ফেলে খুন করে আত্মহত্যা

Ecuador: ইনস্টাগ্রাম পোস্টই কাল হল, অবস্থান জেনে মিস ইকুয়েডর প্রতিযোগীকে খুন

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা