প্রেমিকের সাহায্যে স্বামীকে গুলি করে খুন, চারবছর ধরে স্বামীর দেহ বাড়ির মধ্যে লুকিয়ে রেখেছিল স্ত্রী

বিবাহবহির্ভূত সম্পর্কের জের। প্রেমিকের সাহায্য স্বামীকে হত্যা করেছিল স্ত্রী। চার বছর ধরে লুকিয়ে রাখলেও রহস্যের সমাধান করল গাজিয়াবাদ পুলিশ।

Web Desk - ANB | Published : Nov 15, 2022 11:07 AM IST

প্রেমিকের সাহায্যে স্বামীকে হত্যা করে বাড়িতে দীর্ঘ চার বছর ধরে পুঁতে রেখেছিল স্ত্রী। চার বছর পুরনো রহস্যের পর্দা ফাঁস করল পুলিশ। আর এই ঘটনা আবারও মনে করিয়ে দিল হিন্দি ব্লকব্লাস্টার ফিল্ম 'দৃশ্যম'র কথা। সেখানেও এক তরুণকে খুন করা হয়েছিল। প্রথমে বাড়িতে লুকিয়ে রাখতেও পরে অবশ্য অজয় দেবগন পুঁতে দিয়েছিল নির্মায়মাণ থানায়। তবে এখানে স্ত্রী নিজের স্বামীরও দেহ বাড়িতে পুঁতে রেখে সেখানেই নিশ্চিন্তে বাস করছল। গাজিয়াবাদ পুলিশ জানিয়েছে, ২০১৮ সালে একটি পুরনো খুনের মামায় গ্রেফতার করা হয়েছে দুই জনকে। ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে মৃতদেহ।

গাজিয়াবাদ পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তি চন্দ্রবীর। সিক্রোড গ্রামের বাসিন্দা ছিলেন। গত ২০১৮ সালের ২৪ নভেম্বর থেকে নিখোঁজ হয়ে যান। তারপরে সাহানি গেট থানায় একটি অপহরণের মামলা দায়ের করা হয়। কিন্তু দীর্ঘ তদন্তের পরেও পুলিশ মামলার কোনও কিনারা করতে পারেনি। শেষপর্যন্ত মামলাটি বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে নতুন তথ্যের ভিত্তিতে অপহরণের কেস রি-ওপেন করা হয়। পুলিশ সম্প্রতি নতুন করে মামলাটি চালু করে।

তাতেই পুলিশ জানতে পারে বীরচন্দ্রের স্ত্রী সবিতার বিয়ের আগে সম্পর্ক ছিল অরুণ কুমারের সঙ্গে। যে অনেকের কাছে অনিল নামে পরিচিতয বিয়ের পরেও সেই ব্যক্তির সঙ্গে সম্পর্কে রেখে গিয়েছিল। দুজনের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে পরিবারের মধ্যেও টানাপোড়েন তৈরি হয়েছিল। বীরচন্দ্র এই সম্পর্কের জন্য স্ত্রী সবিতাকে মারধর করতেন বলেও অভিযোগ করেছেন সবিতা।

স্বামীর অত্যাচার আর প্রেমহীন সম্পর্ক রীতিমত বোঝা হয়ে দাঁড়িয়েছিল সবিতার কাছে। এই অবস্থায় ২০১৮ একদিন রাতে বীরচন্দ্র মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে আসে। মাতাল অবস্থায় লুটিয়ে পড়ে। সেই সময়ই সবিতা স্বামীর হাত থেকে নিস্তার পেতে প্রেমিক অরুণের সাহায্য চায়। রাতেই অনিল সবিতার বাড়িতে আছে। অরুণ বীরচন্দ্রকে ঘুমন্ত অবস্থাতেই মাথায় গুলি করে হত্যা করে। ঘটনাস্থলেই বীরচন্দ্র নিহত হয়। নিজের বাড়িতে নিয়ে যায় বীরচন্দ্রের দেহ। সেখানে পুঁতে রেখে দেয়।

গাজিয়াবাদ পুলিশ জানিয়েছে, অনিলের বাডডিতে থেকে ৬ ফুটের একটি গর্তের মধ্যে রাখা হয়েছিল বীরচন্দ্রের দেহ। সেই জায়গার মাটি খুঁড়ে উদ্ধার হয়েছে একটি কঙ্কাল। যা ডিএনএ ও অন্যান্য পরীক্ষার জন্য ল্যাবেরেট্যারিতে পাঠান হয়েছে। উদ্ধার হয়েছে খুনের অস্ত্র আর মাটি খোঁড়ার কাজে যে কুড়ুল ব্যবহার করা হয়েছিল সেটি।

আরও পড়ুনঃ

শ্রদ্ধার দেহ ফ্রিজে পচছে তখনও ফ্ল্যাটে নতুন বান্ধবীর আসা-যাওয়া , আফতাবকে নিয়ে দেহের অংশ খুঁজছে পুলিশ

G20 Summit: আলোচনার মাধ্যমে রাশিয়া-ইউক্রেন সমস্যার সমাধান করতে হবে, বালিতে বললেন প্রধানমন্ত্রী মোদী

প্রেমের নৃশংস পরিণতি - বিয়ের জন্য চাপ দেওয়া থেকে শুরু করে প্রেমে প্রতারণায়, ফিরে দেখুন ১০টি ভয়ঙ্কর হত্যালীলা

 

 

Share this article
click me!