ফুচকার ময়দা মাখা হচ্ছে পা দিয়ে, জলে মেশানো হচ্ছে হারপিক-ইউরিয়া! ভিডিও দেখলে ঘেন্না করবে আপনার

দুই দোকানদার পা দিয়ে গোলগাপ্পা তৈরির জন্য ময়দা মাখছিলেন। শুধু তাই নয়, স্বাদ বাড়াতে ক্ষতিকর ইউরিয়া ও হারপিকও মেশানো হচ্ছে বলে দেখা গিয়েছে।

Parna Sengupta | Published : Oct 18, 2024 5:34 AM IST / Updated: Oct 18 2024, 11:05 AM IST

সারাদেশে প্রস্রাবের সঙ্গে ময়দা মাখা, থুতু দিয়ে রুটি সেঁকানো ও জুস বানানোর ঘটনা প্রকাশ্যে আসছে। তাদের ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে। এই সবের মধ্যেই ঝাড়খণ্ড থেকে একটি ভিডিও সামনে এসেছে, যাতে দেখা যায় গোলগাপ্পা তৈরির ময়দা হাতের বদলে পা দিয়ে মাখানো হচ্ছে। শুধু তাই নয়, গোলগাপ্পার স্বাদ বাড়াতে ইউরিয়া ও হারপিকও ব্যবহার করা হচ্ছে। বর্তমানে ভাইরাল ভিডিওর বিষয়টি প্রকাশ্যে আসতেই পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করেছে।

ঘটনাটি গাড়োয়া জেলার মাঝিয়ানভ থানা এলাকার। দুই দোকানদার পা দিয়ে গোলগাপ্পা তৈরির জন্য ময়দা মাখছিলেন। শুধু তাই নয়, স্বাদ বাড়াতে ক্ষতিকর ইউরিয়া ও হারপিকও মেশানো হচ্ছে বলে দেখা গিয়েছে। এ সময় কেউ একজন এর ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয়। ভাইরাল ভিডিও দেখে স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে মাঝিয়া থানায় বিষয়টি জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই দোকানদারকে আটক করে।

Latest Videos

গোলগাপ্পার জলে ইউরিয়া ও হারপিক মেশানো

জিজ্ঞাসাবাদে অভিযুক্ত দোকানদার জানিয়েছেন, গোলগাপ্পার স্বাদ বাড়াতে তিনি এর জলে ইউরিয়া ও হারপিক মেশাতেন। অভিযুক্ত দোকানদার উভয়ই উত্তর প্রদেশের বাসিন্দা, একজনের নাম অরবিন্দ যাদব এবং অন্যজনের নাম সতীশ কুমার শ্রীবাস্তব। অরবিন্দ যাদব মূলত উত্তরপ্রদেশের ঝাঁসি জেলার বাসিন্দা, আর দ্বিতীয় অভিযুক্ত সতীশ কুমার শ্রীবাস্তব জালাউন জেলার বাসিন্দা।

 

 

পুলিশ গোলগাপ্পার উপাদানগুলি পরীক্ষার জন্য ল্যাবে পাঠিয়েছে

পুলিশ অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হওয়া রাসায়নিক ও অন্যান্য খাদ্য সামগ্রী পরীক্ষার জন্য ল্যাবে পাঠিয়েছে। পুলিশ বলছে, তাদের দুজনের ভাইরাল ভিডিওও খতিয়ে দেখা হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে তাকে দুই পায়ে গোলগাপ্পা ময়দা মাখাতে দেখা যাচ্ছে। স্থানীয় লোকজন এ তথ্য জানিয়েছেন। দুজনকেই আটক করা হয়েছে। তাদের জিনিসপত্র পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
কুণাল ঘোষের সঙ্গে বৈঠক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের, দেখুন কী বললেন চিকিৎসক | Narayan Banerjee meet Kunal