Viral Video: 'টাকার মালা'! ২০ লক্ষ টাকার নোটের মালা গলায় ঝুলিয়ে বিয়ে করতে এলেন যুবক, দেখুন চাঞ্চল্যকর ভিডিও

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠান থেকে রেকর্ড করা হয়েছে একটি অত্যাশ্চর্য দৃশ্য, যা নেটিজেনদের কার্যত অবাক করে দিয়েছে।

Sahely Sen | Published : Nov 30, 2023 7:11 AM IST

সারা পৃথিবী জুড়েই বিয়ে নিয়ে মানুষের উৎসাহ থাকে তুঙ্গে। নিজের বিয়ে হোক, অথবা বন্ধু বা ছেলে-মেয়ে, বিয়ের আতিশয্যে কী কী আয়োজন হবে, তা নিয়ে মানুষের পরিকল্পনার শেষ নেই। ভারতীয় বিবাহেও থাকে সেই ব্যাপক জাঁকজমক। সিনেমার কায়দায় উদযাপন, আবেগ, পোশাক এবং খাবারদাবার, সবকিছু মিলিয়েই ভারতীয় বিবাহগুলো একেবারে 'অল ইন ওয়ান' বৈশিষ্ট্যের মানুষকে বিস্মিত করতে অব্যর্থ। 

 

পৃথিবীর বেশিরভাগ মানুষই জীবনে একবার 'বিগ ফ্যাট ওয়েডিং' অনুষ্ঠান করে বিয়ে করার স্বপ্ন দেখেন।
 

ভারতে সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠান থেকে রেকর্ড করা হয়েছে একটি অত্যাশ্চর্য দৃশ্য, যা নেটিজেনদের কার্যত অবাক করে দিয়েছে। 


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা গেছে, বিয়ে করতে যাওয়ার আগে বিয়ের শেরওয়ানি পরে একটি বাড়ির ছাদ-সমান উঁচু পাঁচিলের ওপর দাঁড়িয়ে রয়েছেন পাত্র। তাঁর গলায় ঝুলছে একটি বিশাল মালা। মালাটি এতটাই লম্বা, যে, একতলার ছাদ থেকে নীচের তলার মেঝে ছাড়িয়ে চলে গেছে। আর, সম্পূর্ণ মালাটি ফুলের নয়। বরং টাকার নোটের। 

-

ভারতীয় টাকায় প্রায় ২০ লক্ষ টাকার নোটের মালা পরেছেন ওই যুবক। ভাইরাল ভিডিওটি হরিয়ানার কুরেশিপুর গ্রামের একটি বিয়ের অনুষ্ঠানে তোলা হয়েছে বলে জানা গেছে। ২০ লক্ষ টাকার নোটের মালাতে ফুলের নকশার আকৃতিতে ৫০০ টাকার নোটগুলি সাজানো হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে সঙ্গে সঙ্গে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিওটিতে ব্যবহৃত মুদ্রার নোটের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। 


-

নেটিজেনরা কমেন্ট বিভাগে সন্দেহজনক মন্তব্য লিখেছেন। ব্যঙ্গাত্মকভাবে একজন লিখেছেন, “আয়কর সতর্কতা”। অন্য আরেকজন লিখেছেন, “এবার তো এনার দরজায় ইডি-র কড়া নাড়তে হবে।”

-

 

 

Share this article
click me!