Nude Photos: ১৩ হাজার নগ্ন ছবি! বয়ফ্রেন্ডের ফোন থেকে 'ঘনিষ্ঠ' মুহূর্তের ছবি ডিলিট করতে গিয়েই তরুণীর চক্ষু চড়কগাছ

শুধুমাত্র প্রাক্তন বা বর্তমান প্রেমিকা নয়, অফিসের বহু সহকর্মীর নগ্ন ছবি রয়েছে মোবাইল ফোনে। সেই ছবির সংখ্যাটা হল মোট ১৩ হাজার। মহিলাদের ১৩ হাজার নগ্ন ছবি নিজের ফোনে সংরক্ষণ করে রেখেছেন এই যুবক।

Sahely Sen | Published : Nov 30, 2023 2:25 AM IST

বেঙ্গালুরুতে একটি কল সেন্টারে কাজ করতেন ২৫ বছর বয়সি আদিত্য সন্তোষ। তাঁর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে ওই বিপিও-র ২২ বছর বয়সি এক সহকর্মীর। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি মোবাইলে ক্যামেরাবন্দিও করে রাখেন আদিত্য। এতেই বিপদ বুঝেছিলেন ওই তরুণী। তিনি আদিত্যকে না জানিয়ে তাঁর ফোন থেকে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ডিলিট করার চেষ্টা করেন। আর, তখনই তিনি যা দেখেন, তাতে তাঁর চক্ষু চড়কগাছ! 

-
 

শুধুমাত্র প্রাক্তন বা বর্তমান প্রেমিকা নয়। অফিসের বহু সহকর্মীর নগ্ন ছবি রয়েছে আদিত্যর মোবাইল ফোনে। সেই ছবির সংখ্যাটা হল মোট ১৩ হাজার। মহিলাদের ১৩ হাজার নগ্ন ছবি নিজের ফোনে সংরক্ষণ করে রেখেছিলেন এই যুবক। ছবিগুলি দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে অফিসের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন ওই তরুণী। 

-

বিগত ৫ মাস ধরে ওই কল সেন্টারে কাজ করছিলেন আদিত্য সন্তোষ। ৪ মাস ধরে এই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন তিনি। তারপর তাঁর কীর্তি জানতে পেরে অফিস কর্তৃপক্ষ এবং সহকর্মীদের সাহায্যে পুলিশে অভিযোগ জানানো হয়। অভিযোগ পেয়েই ফোন খতিয়ে দেখে ২৫ বছর বয়সি আদিত্যকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ।

-

পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ হাজার নগ্ন ছবির মধ্যে অধিকাংশই মর্ফ‌ (Morphed pics) করা ছবি, অর্থাৎ, অন্য ছবি থেকে এডিট করে নগ্ন ছবি বানানো হয়েছে। এই ছবি নিজের যৌন আকাঙ্ক্ষার সন্তুষ্টির জন্য ব্যবহার করতেন অভিযুক্ত যুবক। তবে, ছবিগুলি তিনি কোথাও ছড়িয়ে দিয়েছিলেন কিনা, অথবা, এই ছবি দেখিয়ে তিনি কখনও কাউকে ব্ল্যাকমেইল করেছিলেন কিনা, সেই বিষয়ে তদন্ত চলছে। আদিত্য সন্তোষকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 


-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!