পুরনো প্রেমের টানে হবু বেয়াইন কে নিয়ে পালালেন বরের বাবা, ভেস্তে গেল ছেলে-মেয়ের বিয়ে

  • বরের বাবার সঙ্গে পালাল কনের মা
  • অবাক কাণ্ড গুজরাতের সুরাটে
  • বিয়ের একমাস আগেই নিখোঁজ হবু বেয়াই-বেয়াইন
  • ভেস্তে গেল বর-কনের বিয়ে 

Asianet News Bangla | Published : Jan 22, 2020 6:28 AM IST / Updated: Jan 22 2020, 12:04 PM IST

গুজরাতের সুরাতে বিয়ে ঠিক হয়েছিল তরুণ-তরুণীর। বিয়ের কথা ছিল ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে। সাজো সাজো রব দুই বাড়িতেই। কিন্তু বিয়ের ঠিক একমাস আগেই কাটল তাল। নিখোঁজ হয়ে গেলের বরের বাবা আর কনের মা। এভাবে ১০দিনের বেশি কেটে যাওয়ার পর সামনে এল আসল ঘটনা। হবু বেয়ানকে নিয়ে চম্পট দিয়েছেন বরের বাবা।

আরও পড়ুন: পাশে বসে ইমরান, ভারতের অস্বস্তি বাড়িয়ে কাশ্মীর নিয়ে ফের মধ্যস্থতার প্রস্তাব ট্রাম্পের

পরিবার সূত্র জানা গেছে গত এক বছর ধরেই বিয়ের প্রস্তুতি চলছিল দুই বাড়িতে। কিন্তু বহু বেয়াই- বেয়াইন মিলে যে এমন কাণ্ড ঘটাবেন তা কেউ ঘুনাক্ষরেণ টের পাননি। জানা গেছে ছোটবেলা থেকে একে অপরকে চিনতেইন বরের বাবা আর কনের মা। কিশের বয়সে একে অপরের প্রেমেও পড়েছিলেন। বিয়ে করতে চেয়েছিলেন দু'জনে। বেশ কয়েকবার তখন পালানোর চেষ্টা করেও সফল হননি। শেষমেশ তাঁদের বিয়ে হয়ে যায় আলাদা জায়গায়। অসমাপ্ত থেকে যায় প্রেম কাহিনী। তবে বহু বছর পরে ছেলে-মেয়ের বিয়ের সূত্র ধরেই ফের দেখা হয় তাঁদের। এবার আর অবশ্য সুযোগ ছাড়েননি তাঁরা। 

আরও পড়ুন: ঘন কুয়াশায় মুড়ে দিন শুরু হল রাজধানীর, খারাপ আবহাওয়া জন্য বিপর্যস্ত বিমান ও রেল পরিষেবা

৪৮ বছরের বরের বাবা রাকেশ  কাতারগ্রামে ব্যবসা করতেন। আর হবু কনের ৪৬ বছরের মা স্বাতীর শ্বশুরবাড়ি ছিল নাভসারি গ্রামে। তবে প্রেম কবে বয়স মেনেছে। তাই ছেলে-মেয়ের বিয়ের ঠিক এক মাস আগেই পালানেন দু'জনে। পালানোর কথা কয়েকজন বন্ধুকেও নাকি জানিয়েছেন তাঁরা। এ নিয়ে অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছে পরিবার দুটি। এদিকে বাব-মা পালিয়ে যাওয়ায় বিয়ে ভেঙে গেছে বহু বর-কনের। 

Share this article
click me!