Gujarat Rain: রাস্তায় চলছে কুমীর, সিংহ! গুজরাটের বন্যায় মুড়ি-মুড়কির মতো ভেসে যাচ্ছে গ্যাস সিলিন্ডার

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি দেখা গেছে, তা দেখে কার্যত গুজরাটের বন্যায় প্রাণের আশঙ্কা করা একেবারেই অস্বাভাবিক নয় বলে মনে করছেন নেটিজেনরা। দেখুন সেই হাড় হিম করা দৃশ্য।

Web Desk - ANB | Published : Jul 24, 2023 3:37 AM IST

একে প্রবল বর্ষা, তার ওপরে দোসর হয়েছে হড়পা বান। পশ্চিম ভারতে আবহাওয়ার প্রতিকূলতায় বড় ধরনের বিপর্যয়ে বিধ্বস্ত গুজরাট। অহমদাবাদ জুনাগড়-সহ বহু জেলার নিচু এলাকাগুলি একেবারে জলের তলায় চলে গিয়েছে। বন্যা পরিস্থিতির মধ্যে প্রবল আতঙ্কে দিন কাটাচ্ছেন সাধারণ মানুষ। জলের স্রোতে যানবাহন ব্যবস্থাও প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন। রাস্তা দিয়ে গাড়ি ভেসে যাওয়ার দৃশ্য আগেই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, এবার যা দেখা গেল, তা দেখে কার্যত হাড় হিম হয়ে গেছে আঞ্চলিক বাসিন্দাদের।

প্রথমে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেটিতে দেখা যাচ্ছে, প্রবল বৃষ্টিতে একটি পাঁচিল ঘেরা জায়গায় প্রায় এক মানুষ সমান জল জমে আছে, আর সেই জলের ওপর শোলার টুকরোর মতো ঢেউয়ে আন্দোলিত হচ্ছে প্রায় এক-দেড়শটি গ্যাস সিলিন্ডার। হঠাৎ বন্যার জলের প্রবল ঢেউয়ের তোড়ে সেই পাঁচিলঘেরা জায়গার লোহার ভারী গেটটি হালকা কাঠির মতো অর্ধেক ভেঙে খুলে যায় এবং তার ভেতর থেকে গ্যাস সিলিন্ডারগুলি একদম মুড়ি-মুড়কির মতো স্রোতের টানে এলোমেলোভাবে বয়ে চলে যেতে থাকে।

তারপর একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একটি ঘন জঙ্গলঘেরা জায়গায় একটি ব্রিজ। বড় থেকে ছোট, বিভিন্ন ধরনের গাড়ি সেখানে চলাচল করে। সাধারণ মানুষ প্রচণ্ড বৃষ্টি মাথায় নিয়েই সেখান দিয়ে চলাচল করছেন। যাওয়ার সময় রাস্তার বাঁ দিকে অনেকে খেয়ালও করেননি যে, প্রকাশ্য দিবালোকে রাজার ভঙ্গিমায় সেই ব্রিজের ওপর দিয়ে হেঁটে যাচ্ছে একটি বিশাল চেহারার সিংহী।

সব শেষে যে ভিডিওটি দেখা গেছে, তা দেখে কার্যত গুজরাটের বন্যায় প্রাণের আশঙ্কা করা একেবারেই অস্বাভাবিক নয় বলে মনে করছেন নেটিজেনরা। রাতের অন্ধকারে রাস্তায় চড়ে বেরাচ্ছে একটি ভয়ঙ্কর জীব। করাল গ্রাস নিয়ে বন্যার জলে ভেসে লোকালয়ে চলে এসেছে একটি প্রকাণ্ড আকারের কুমীর! রাতের অন্ধকারে বহাল তবিয়তে সদর্পে ঘুরে বেরাচ্ছে সেই মানুষখেকো জীব। আলো না পড়লে তাকে একেবারেই দেখতে পাওয়া অসম্ভব!

আরও পড়ুন-

আবার শিরোনামে ভারত-পাকিস্তান প্রেমকাহিনী, প্রেমিকের টানে বর্ডার পার করে পাকিস্তানে ছুটলেন বিবাহিতা মহিলা
Weather News: তাপমাত্রার পরিবর্তন না হলেও বজায় থাকবে অস্বস্তিকর আবহাওয়ার দাপট, জেনে নিন আজকের বৃষ্টির খবর

Conjunctivitis: ‘জয় বাংলা’ আক্রান্তের চোখের দিকে তাকালেই কি কনজাংটিভাইটিস-এ আক্রান্ত হবেন আপনি?

Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?

Share this article
click me!