আবার শিরোনামে ভারত-পাকিস্তান প্রেমকাহিনী, প্রেমিকের টানে বর্ডার পার করে পাকিস্তানে ছুটলেন বিবাহিতা মহিলা

এ যেন পাকিস্তান থেকে প্রেমের টানে ভারতে আসা সীমা হায়দরেরই বিপরীত গল্প! এবার ভারত থেকে পাকিস্তানের বর্ডার পার করে প্রেমিকের সঙ্গে দেখা করতে চলে গেলেন বিবাহিতা মহিলা অঞ্জু।

Web Desk - ANB | Published : Jul 24, 2023 2:11 AM IST / Updated: Jul 24 2023, 07:52 AM IST

PUBG খেলার বন্ধু শচিন মীনার সঙ্গে সংসার পাতানোর টানে সুদূর পাকিস্তানের গুলিস্তান-ই-জওহরের ভিট্টাইবাদের গ্রাম থেকে নিজের স্বামীকে ছেড়ে কোনও ভিসা ছাড়াই ৪ ছেলে-মেয়েকে নিয়ে ভারতে ঢুকে পড়েছিলেন ২৭ বছর বয়সি সীমা হায়দর (Seema Haider)। তাঁর গল্প এখন পৌঁছে গিয়েছে সোজা দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু-র কাছেও। (বিস্তারিত পড়ুন-ভারতের নাগরিকত্ব চেয়ে নিজের প্রেমকাহিনীজানালেন সীমা) এবার তাঁরই গল্পের একেবারে বিপরীত মোড় দেখা গেল ভারতের আর এক বিবাহিতা মহিলার গল্পে। নিজের স্বামীকে ফেলে রেখে পাকিস্তানের বর্ডার পার করে চলে গেলেন ৩৪ বছর বয়সী অঞ্জু।

অঞ্জুর জন্ম এবং বেড়ে ওঠা উত্তর প্রদেশে, বিয়ের পর রাজস্থানের আলওয়ার জেলায় হয়েছিল তাঁর ঠিকানা। সোশ্যাল মাধ্যমে ২৯ বছর বয়সী নাসরুল্লা-র সাথে বন্ধুত্ব হয় তাঁর। সেই বন্ধুত্ব ধীরে ধীরে এতটাই ঘনিষ্ঠ পর্যায়ে পৌঁছে যায় যে, ভারতের সীমানা পার করে একাই তাঁর সঙ্গে পাকিস্তানে দেখা করতে চলে যান অঞ্জু। তাঁকে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশ ঘুরিয়ে দেখাবার প্রতিশ্রুতি দিয়েছিলেন নাসরুল্লা।

নসরুল্লা পাকিস্তানের কোনও চিকিৎসা পরিষেবার কাজে যুক্ত আছেন বলে জানা গেছে। কয়েক মাস আগে থেকে তাঁর সঙ্গে সোশ্যাল মাধ্যমে অঞ্জুর সঙ্গে বন্ধুত্ব হয় এবং সেই বন্ধুত্ব প্রেমের সম্পর্কের দিকে এগিয়ে যায়। তাঁর সঙ্গে দেখা করার জন্যই ১ মাসের জন্য অঞ্জু রাজস্থান থেকে ওয়াঘা বর্ডার পার করে পাকিস্তানে গেছেন। দির জেলায় তাঁকে আটক করে পাকিস্তানের পুলিশ। কিন্তু, তাঁর কাছে থাকা নথিপত্র যাচাই করে দেখা যায় যে, তিনি বৈধভাবে পাকিস্তানে ঢুকেছেন। তাঁর কাছে যথাযথ পাসপোর্ট, ভিসা রয়েছে। দির থানার একজন কর্মকর্তা জানিয়েছেন যে, সিনিয়র পুলিশ অফিসার মোশতাক খাব এবং স্কাউটস মেজর দ্বারা তাঁর নথিপত্র পর্যালোচনা করার পরে অঞ্জু ও তাঁর বন্ধুকে ছেড়ে দেওয়া হয়।

এদিকে, অঞ্জুর স্বামী তাঁর পাকিস্তানে যাওয়ার বিষয়টি একেবারেই জানেন না বলে জানিয়েছেন। তিনি এটাও জানতেন না যে, তাঁর স্ত্রীয়ের সঙ্গে অনলাইনে দীর্ঘদিন ধরে কোনও পুরুষের প্রেমালাপ চলছিল। অঞ্জু তাঁকে বলে গিয়েছিলেন যে, তিনি কয়েকদিনের জন্য জয়পুর যাচ্ছেন। তাঁর কাছে একটি বৈধ পাসপোর্ট ছিল বলে জানতেন অঞ্জুর স্বামী। এই দম্পতির দুটি সন্তানও রয়েছে। একজন ১৫ বছর বয়সী মেয়ে এবং ছয় বছর বয়সী এক ছেলে। তাঁর পরিবারের কোনও সদস্যের তরফে এখনও পর্যন্ত প্রশাসনের কাছে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। 

আরও পড়ুন- 

Weather News: তাপমাত্রার পরিবর্তন না হলেও বজায় থাকবে অস্বস্তিকর আবহাওয়ার দাপট, জেনে নিন আজকের বৃষ্টির খবর

Conjunctivitis: ‘জয় বাংলা’ আক্রান্তের চোখের দিকে তাকালেই কি কনজাংটিভাইটিস-এ আক্রান্ত হবেন আপনি?

Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?
BJP News: আজই সুকান্ত-শুভেন্দু দু’জনকে একসঙ্গে দিল্লিতে তলব, বঙ্গ বিজেপির মেগা বৈঠক

Share this article
click me!