'কংগ্রেস নেতারা শুধু মোবাইলে মুখ গুজে সময় কাটান', মানুষের স্বার্থে কাজ করতেই বিজেপি তে যোগ, বললেন হার্দিক

বিজেপি তে যোগ দিলেন হার্দিক প্যাটেল,কংগ্রেস নেতৃত্ব রা শুধু মোবাইলে মুখ গুজে সময় কাটান এই বলে কটাক্ষ করতে ছাড়লেন না রাহুল গান্ধী সহ কংগ্রেস নেতা দের।
 

Web Desk - ANB | Published : Jun 2, 2022 12:43 PM IST / Updated: Jun 02 2022, 06:23 PM IST

গত মাসেই কংগ্রেস ত্যাগ করেছিলেন হার্দিক প্যাটেল, নেপথ্যের কারন টা আজ নিজেই জানালেন। গুজরাত বিধানসভা নির্বাচনের আগে দলবদল করে এবার বিজেপিতে যোগ দিলেন পতিদার আন্দোলনের নেতা । দলের গুজরাত রাজ্যের সভাপতি সি আর পাতিলের হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি। অবশ্য গত মাসে কংগ্রেস ত্যাগের পরই গুঞ্জন চলছিল তাঁকে নিয়ে যে তবে কি তিনি বিজেপি তে যোগ দিতে চলেছেন? সব জল্পনার অবসান ঘটিয়ে নিজেই সে কথা খোলসা করলেন হার্দিক।


আজ সকালের দিকে খবর টি হার্দিক নিজেই জানান যে কাজ করার জন্য ও মানুষের স্বার্থে তিনি বিজেপি তে যোগ দিচ্ছেন। বলেন, "আজ আমি একটা নতুন অধ্যায় শুরু করছি। একজন সৈনিক হিসেবে কাজ করব। আমি কোনওদিনই কোনও পদের দাবি জানাইনি কারও কাছে। কাজ করার জন্যই বিজেপিতে যোগ দিচ্ছি।" প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ভূয়শী প্রশংসা করে তিনি বলেন দেশ জুড়ে এক উন্নয়নযজ্ঞ শুরু হয়েছে মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে, আর সেই উন্নয়নযজ্ঞে তিনিও সামিল হতে চান, তিনিও মানুষের জন্যে দেশের জন্য কাজ করতে চান। 

আরও পড়ুন- স্ত্রীর সঙ্গে ১৩ বছর পর সিনেমা হলে অমিত শাহ, দেখলেন অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ

আরও পড়ুন- বোম্বে হাইকোর্টের কাছে আচমকা ৭ জনের উপর বেপরোয়া ছুরি চালাল কেনিয়ান নাগরিক, ধৃত অভিযুক্ত

আরও পড়ুন- NEET PG: পরীক্ষার মাত্র ১০ দিনের মধ্যে ফলাফল ঘোষণা

প্রসঙ্গত উল্লেখ্য গত মাসে কংগ্রেস ছাড়ার সময় রাহুল গান্ধীকে কটাক্ষ করতে ভোলেননি হার্দিক, একসময় রাহুল গান্ধীর কথায় তিনি কংগ্রেসে আসেন আর দল ত্যাগের সময় সেই রাহুল কেই তোপ দাগলেন পতিদার আন্দলনের নেতা। তিনি বলেন, " কংগ্রেস নেতৃত্ব মোবাইল ফোনে মুখ গুঁজে থাকতেই ব্যস্ত। আর গুজরাতের কংগ্রেস নেতারা তাঁদের মুখে চিকেন স্যান্ডউইচের জোগান দিতে।" হার্দিকের এই বক্তব্য সামনে আসার পরই কংগ্রেস নেতারাও তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি।

 কংগ্রেসের অন্দরে শোনা যাচ্ছে অন্য কথা, তাদের দাবি বিধান সভা নির্বাচনের আগে বুদ্ধি করে নিজের স্বার্থসিদ্ধ করতে পরিকল্পনা করেই এই কাজ করেছেন হার্দিক। এমনকি সনিয়াকে লেখা হার্দিকের পদত্যাগপত্রের লাইন গুলি তেওঁ বিজেপি-র বাণী ই  ফুটে উঠেছে বলে দাবি করেন দলের নেতারা।  অনেক দিন ধরেই হার্দিকের মুখে নরেন্দ্র মোদি সরকার ও বিজেপি কে নিয়ে প্রশংসা সূচক কথা শুনতে পাওয়া যাচ্ছিল। তবে হার্দিকের এই দলত্যাগে কেউ ই অবাক হননি কারণ,  হার্দিক বেশ কিছু দিন ধরেই বিজেপি-র সঙ্গে আড়ালে যোগাযোগ রাখছেন, এমন খবর অনেক দিন ধরেই দলের নেতাদের কাছে এসেছে বলে দাবি করে কংগ্রেস। 

Share this article
click me!