নাগাড়ে বৃষ্টিতে বেহাল দিল্লি, যাতায়াতের জন্য গরুর গাড়িই ভরসা রাজধানীবাসীর, দেখুন ভিডিও

  • প্রবল বৃষ্টিতে বিপর্যন্ত রাজধানী দিল্লির জনজীবন
  • ডুবে গিয়েছে রাজধানী শহরের নানা প্রান্ত 
  • জলমগ্ন রাস্তা নিয়ে বেহাল দশা দেশের রাজধানীর
  • বানভাসী শহরে গরুর গাড়িতে করে পথে নামল জনতা

Asianet News Bangla | Published : Aug 13, 2020 4:52 AM IST / Updated: Aug 13 2020, 10:24 AM IST

 কয়েক ঘণ্টার বৃষ্টিতেই বেহাল রাজধানী শহর দিল্লি। বুধবার রাত থেকে ভারী বৃষ্টি শুরু হয়েছে দিল্লি এবং সংলগ্ন এলাকায়। আইএমডি জানিয়েছে, বৃহস্পতিবারও বর্ষণ চলবে রাজধানীতে।

আরও পড়ুন: এখনও ভেন্টিলেশনে প্রণব, তবে শারীরিক অবস্থা খানিকটা স্থিতিশালী, ট্যুইট করলেন পুত্র অভিজিত

ইতিমধ্যেই শহরের একাধিক জায়গায় জল জমেছে। বুধবার রাত থেকেই  থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়েছে দিল্লি এবং সংলগ্ন এলাকায়। বৃহস্পতিবার বেলা বাড়লে বৃষ্টির তীব্রতা বাড়তে পারে বলে পূর্বাভাস দিয়েছে আইএমডি। মৌসম ভবন পূর্বাভাস দিয়েছে , আগামী ২-৩ দিন পর্যন্ত বৃষ্টি চলবে দিল্লিতে।

 

এদিকে বুধবারের আগে পর্যন্ত গত ১০ বছরে এই প্রথম এত কম বৃষ্টি হয়েছিল রাজধানীতে। স্বাভাবিকের থেকে ৭২ শতাংশ কম ছিল বৃষ্টিপাত। তবে বুধবার রাত থেকে শুরু হওয়া বৃষ্টিতে সেই খামতি মিটবে বলেই আশা আবহাওয়া দফতরের। 

আরও পড়ুন: রাম রাজত্বের পর এবার সোনার টুকরো দেশ, নদীতে ভেসে আসছে বহু মূল্যবান স্বর্ণ কুচি

এদিকে রাতের বৃষ্টিতেই জল জমেছে দিল্লির বিভিন্ন প্রান্তে। ডুবেছে রাজধানীর বিভিন্ন প্রান্ত। তুঘলকাবাদ এড়িয়ায় জমা জলে পথে নামতে গরুর গাড়ির সাহায্য নিয়েছেন একদল মানুষ। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেশের রাজধানীতে গরুর গাড়ি যাত্রা নিয়ে নেটিজেনদের তরফ থেকে আসছে তির্যক মন্তব্যও। 

 

 

তবে গরুর গাড়িতে করে জলমগ্ন রাস্তা পেরোনোর সময়ও ঘটছে অঘটন। টাল সামলাতে না পেরে গরুর গাড়ি থেকে পড়ে যাচ্ছেন অনেকেই। যা দেখে নেটিজেনরা মন্তব্য করছেন ‘গয়ি দিল্লি পানি মে!’

Share this article
click me!