Ayodhya Ram Mandir: রাম মন্দিরকে বোম মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিল ২ হিন্দু যুবক, ব্যবহার করল মুসলমান পরিচয়

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, এসটিএফ প্রধান অমিতাভ যশ এবং অযোধ্যার রাম মন্দিরকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল এই অপরাধীরা। ২ জনকেই গ্রেফতার করেছে পুলিশ। 

Sahely Sen | Published : Jan 5, 2024 4:12 AM IST

'বোম রাম মন্দির উড়িয়ে দেওয়া হবে', দু'জন মুসলমান ব্যক্তির ইমেল আইডি থেকে এরকম হুমকি পেয়েছিল উত্তর প্রদেশের পুলিশ। ২০২৩ সালের নভেম্বর মাসে উত্তর প্রদেশ পুলিশের এসটিএফের অতিরিক্তি ডিরেক্টর জেনারেল অমিতাভ যশকে হুমকি দিয়ে ম্যাসেজ পাঠিয়েছিল ২ ব্যক্তি। রামমন্দির (Ayodhya Ram Mandir ) উড়িয়ে দেওয়ার পাশাপাশি এই অভিযুক্তরা নিশানা করেছিল সেই রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও (Yogi Adityanath)। এরপর তাঁদের সন্ধানে তদন্ত শুরু করে যোগী পুলিশের বিশেষ তদন্তকারী দল।

বুধরার লখনউয়ের গোমতী নগরের বিভূতি খণ্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম তাহার সিং এবং ওমপ্রকাশ মিশ্র বলে জানিয়েছে পুলিশ।

Latest Videos



ধৃতদের গ্রেফতার করার পর উত্তর প্রদেশ পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে যে, ২ জনেই গত নভেম্বর মাসে সোশ্যাল মিডিয়া প্ল্যাটর্ফম এক্স-এ একটি পোস্ট করেছিল। সেই পোস্টে @iDevendraOffice হ্যান্ডেল ব্যবহার করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, এসটিএফ প্রধান অমিতাভ যশ এবং অযোধ্যার রাম মন্দিরকে (Ayodhya Ram Temple) উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল এই অপরাধীরা।

প্রাথমিক তদন্তের পর জানা গেছে যে, alamansarikhan608@gmail.com এবং zubairkhanisi199@gamail.com ই-মেল আইডি থেকে পাঠানো হয়েছিল হুমকির পোস্টগুলি। অর্থাৎ, ২ জন অভিযুক্তই মুসলমান পরিচয় ধারণ করে ইমেল আইডি খুলে, সেখান থেকে হুমকি পোস্ট করেছিল। প্রযুক্তির সাহায্য নিয়ে অপরাধীদের শনাক্তকরণের পর তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

তদন্তকারীরা আরও জানতে পেরেছেন যে,  ইমেল আইডি তৈরি করা এবং হুমকি মেইল পাঠানোর জন্য অভিযুক্তরা VIVO-T2 এবং SAMSUNG GALAXY A -3 ফোন ব্যবহার করেছিল। ধৃতদের বাসস্থানে তল্লাশি করে একটি ওয়াই-ফাই রাউটার, সিসিটিভি ক্যামেরা এবং ডিজিটাল ভিডিয়ো রেকর্ডার বাজেয়াপ্ত করা হয়েছে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar