Holi 2024: হোলির দিন নয়ডায় বাইকে অশ্লীল ভঙ্গিতে ৪ যুবক-যুবতী, মোটা জরিমানা

হোলিতে প্রতিবারই দেশের বিভিন্ন প্রান্তে অশ্লীলতা, গোলমালের ঘটনা দেখা যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। দিল্লি ও নয়ডায় গত কয়েকদিনে একাধিক ঘটনা দেখা গিয়েছে।

Soumya Gangully | Published : Mar 27, 2024 10:48 AM IST / Updated: Mar 27 2024, 04:59 PM IST

একই বাইকে সওয়ার ২ যুবক ও যুবতী। তাঁদের মধ্যে যিনি বাইক চালাচ্ছেন, তাঁর পিছনে বসে ২ যুবতী এবং শেষে অন্য যুবক। কেউ হেলমেট পরে নেই। যুবকদের খালি গা। পিছনে বসে থাকা যুবক-যুবতী ঘনিষ্ঠ অবস্থায় আছেন। নয়ডার সেক্টর ৬০-এর সি ব্লকের কাছে এই ঘটনা মোবাইল ফোনের ক্যামেরায় বন্দি করেন এক ব্যক্তি। তিনি গাড়ি নিয়ে যাওয়ার সময় এই ঘটনা দেখতে পান। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। নয়ডা পুলিশের নজর এড়ায়নি এই ভিডিও। যে ৪ যুবক-যুবতী এই কাণ্ড ঘটান, তাঁদের ২৪,৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

ট্র্যাফিক আইন ভঙ্গে কঠোর ব্যবস্থা

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ার পর অনেকেই কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানাতে থাকেন। কারণ, অশ্লীল আচরণ ছাড়াও এই যুবক-যুবতীরা একাধিক ট্র্যাফিক নিয়ম লঙ্ঘন করেছেন। নয়ডা পুলিশের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া পোস্টে জানানো হয়েছে, বাইকে ২ জনের বেশি সওয়ার হওয়া, হেলমেট না পরার মতো একাধিক ট্র্যাফিক আইন অমান্য করায় ২৪,৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

 

 

গ্রেটার নয়ডাতেও প্রকাশ্যে 'অশ্লীলতা'

সম্প্রতি দিল্লি মেট্রোয় ২ যুবতীকে অশ্লীল ভঙ্গিতে একে অপরকে রং মাখাতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়তেই সমালোচনা শুরু হয়। গ্রেটার নয়ডায় প্রকাশ্য দিবালোকে রাস্তায় বাইকে ২ যুবতী ও ১ যুবককে অশ্লীল ভঙ্গিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়া রিল বানানোর জন্য এই যুবক-যুবতীরা বলিউডের জনপ্রিয় গান ‘মোহে রং লাগা দে’-র সঙ্গে অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ার পর গৌতম বুদ্ধ নগর পুলিশের পক্ষ থেকে ৩৩,০০০ টাকা জরিমানা করা হয়। এবার নয়ডাতেও একই ঘটনা দেখা গেল।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Holi 2024: দিল্লি মেট্রোয় হোলি উৎসব পালন, অশ্লীলতা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া

Holi Celebration: ইতালি থেকে শ্রীলঙ্কা, বিশ্বের এই দেশগুলিতেও হয় হোলি খেলা !

Holi in Mathura: মথুরায় হোলি! ৪০ দিন ধরে রঙের উৎসবে মাতোয়ারা ভগবান শ্রী কৃষ্ণের নগরী

Read more Articles on
Share this article
click me!