কেমন রয়েছেন প্রধানমন্ত্রী মোদীর মা? স্পেশাল মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে তথ্য দিল হাসপাতাল

প্রধানমন্ত্রী মোদী মঙ্গলবার বিকেলে তাঁর মায়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে পৌঁছেছিলেন এবং ডাক্তারদের সাথে কথা বলার সময় তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন।

Web Desk - ANB | Published : Dec 28, 2022 3:03 PM IST / Updated: Dec 28 2022, 11:20 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেনের শারীরিক অবস্থার অবনতির জন্য তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সেখান থেকেই স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় তথ্য দেওয়া হচ্ছে। মঙ্গলবার গভীর রাতে তাঁকে আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসকদের একটি দল নিয়মিত তার স্বাস্থ্য পর্যবেক্ষণ করছে। উল্লেখযোগ্যভাবে, হীরাবেনের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, প্রধানমন্ত্রী মোদী মঙ্গলবার বিকেলে তাঁর মায়ের সঙ্গে দেখা করতে হাসপাতালে পৌঁছেছিলেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলার সময় তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন। প্রায় ৮০ মিনিট হাসপাতালে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী মোদী। এর পরেই দিল্লি চলে যান তিনি।

ইউএন মেহতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্যান্ড রিসার্চ সেন্টারের পক্ষ থেকে প্রেস বিবৃতি প্রকাশ করে মোদীর মায়ের শারীরিক পরিস্থিতি সম্পর্কে তথ্য দিয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে হীরাবেনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

এদিকে রাজনৈতিক ফ্রন্টে, প্রধানমন্ত্রী মোদীর কট্টর বিরোধী কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নরেন্দ্র মোদীর পাশে দাঁড়াতে দেখা গেল। প্রধানমন্ত্রী মোদীর মায়ের তাড়াতাড়ি সুস্থ হওয়ার আশা প্রকাশ করে, কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী পাশে থাকার বার্তা দিয়েছেন। রাহুল গান্ধীর এই সৌজন্য মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। রাহুল গান্ধীর টুইটে, মোদীর মা হীরাবেনের দ্রুত আরোগ্যের জন্য দেওয়া শুভেচ্ছাবার্তা দেওয়া হয়েছে। এই বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়াতেও প্রশংসিত হচ্ছেন কংগ্রেস নেতা।

রাহুল লিখেছেন, মা ও ছেলের ভালোবাসা চিরন্তন এবং অমূল্য। মোদীজি, এই কঠিন সময়ে আমার ভালবাসা এবং সমর্থন আপনার সঙ্গে আছে। আমি আশা করি আপনার মা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

রাহুল গান্ধী বিকেল ৩.০৪ মিনিটে এই টুইট করেন। এক ঘণ্টারও কম সময়ের মধ্যে এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হয়ে যায়। যেখানে ২.৭ লক্ষেরও বেশি মানুষ এই টুইটটি দেখেছেন, সেখানে ১৬ হাজার মানুষ লাইক করেছেন। শুধু তাই নয়, ৩১০০ জনেরও বেশি মানুষ এটিকে রিটুইট করেছেন। এই টুইটের উত্তর দেওয়ার সময়, ব্যবহারকারীরাও রাহুলের প্রশংসা করেছেন এবং প্রধানমন্ত্রী মোদীর মা শীঘ্র সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করেন।

বুধবার হঠাৎ করেই প্রধানমন্ত্রী মোদীর মা হীরাবেনের স্বাস্থ্যের অবনতি হয়। হীরাবেন, যিনি সম্প্রতি জুন মাসে ১০০ বছরে পা দিলেন। তাকে অবিলম্বে আহমেদাবাদের ইউএন মেহতা হাসপাতালে ভর্তি করা হয়। সিনিয়র চিকিৎসকদের একটা গোটা টিম তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন।

Share this article
click me!