Fire on Train: দাউদাউ করে জ্বলছে চলন্ত ট্রেন! হাওড়া-ফলকনুমা এক্সপ্রেসে ভয়াবহ আগুন

কামরার জানলা দিয়ে গলগল করে কুণ্ডলী পাকিয়ে বেরোতে থাকে কালো ধোঁয়া। দাউদাউ করে ট্রেনের কামরা জ্বলতে দেখে ঘটনাস্থলে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়। 

Web Desk - ANB | Published : Jul 7, 2023 7:21 AM IST / Updated: Jul 07 2023, 01:30 PM IST

শুক্রবার সকালে ভয়াবহ দুর্ঘটনার মধ্যে পড়ল হাওড়া- সেকেন্দ্রাবাদ ফলকনুমা এক্সপ্রেসে। সেকেন্দ্রাবাদ স্টেশনে ঢোকার আগে গিদিপল্লি এবং বোমাইপল্লি স্টেশনের মাঝামাঝি জায়গা দিয়ে এগোনোর সময় ট্রেনটিতে আগুন ধরে যায়। কামরার জানলা দিয়ে গলগল করে কুণ্ডলী পাকিয়ে বেরোতে থাকে কালো ধোঁয়া। দাউদাউ করে ট্রেনের কামরা জ্বলতে দেখে ঘটনাস্থলে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়।

সেকেন্দ্রাবাদ স্টেশনে ঢোকার কিছুক্ষণ আগেই একটি এসি কামরা থেকে আগুন বের হতে দেখেন যাত্রীরা। ওই সময় সকলে ট্রেন থেকে নামার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। চলন্ত ট্রেনের মধ্যে গলগল করে আগুন বেরোতে দেখে চিৎকার চেঁচামেচি শুরু হয়ে যায়। একজন যাত্রী ট্রেনের চেন টেনে দেন। চালক ট্রেন থামাতেই যাত্রীরা লাফ দিয়ে ট্রেন থেকে নেমে যান। 

 আগুন লাগার খবর নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে ফলকনুমা এক্সপ্রেসের অন্যান্য কামরাগুলিতেও। সেই বগিগুলি থেকেও যাত্রীরা তড়িঘড়ি ট্রেন থেকে লাফ দিয়ে নেমে পড়েন। রেলকর্মীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কী কারণে চলন্ত ট্রেনের এসি কামরার মধ্যে আগুন লেগে গেল, তা এখনও স্পষ্ট নয়। যান্ত্রিক গোলোযোগকেই এই দুর্ঘটনার প্রাথমিক কারণ বলে মনে করা হচ্ছে। তবে, ট্রেনের যাত্রীদের মধ্যে কারুর হতাহত হওয়ার খবর নেই। 

 

আরও পড়ুন- 
Panchayat Election: মদ্যপানে পঞ্চায়েত ভোটের কড়াঘাত! ভোটের ৪৮ ঘণ্টা আগে থেকেই খারাপ খবর
ডাক্ট টেপ দিয়ে হাত-পা বেঁধে, তার দিয়ে পেঁচিয়ে জীবন্ত কবর দেওয়া হল ভারতীয় ছাত্রীকে, অস্ট্রেলিয়ায় ভারতীয় ছাত্রের নৃশংস কাণ্ড
Sex Tips: সেক্সে সমস্যা? যৌন জীবনে স্ফূর্তি ফিরিয়ে আনতে মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস

Share this article
click me!