স্ত্রীকে নির্যাতন করে বিবস্ত্র করার অভিযোগ, অভিযুক্ত স্বামী-সহ তিন

নির্যাতিত মহিলা অভিযোগ করেছেন তাঁর স্বামী, দেওর ও শ্বশুরের বিরুদ্ধে।

Sayanita Chakraborty | Published : Feb 13, 2024 1:18 PM IST

ফের অত্যাচারের শিকার করলেন এক মহিলা। উত্তরাখন্ডে ঘটল এই নির্মম অত্যাচার। স্ত্রীকে মারধর করে, বিবস্ত্র করার অভিযোগ উঠল এক পুরুষের বিরুদ্ধে। নির্যাতিত মহিলা অভিযোগ করেছেন তাঁর স্বামী, দেওর ও শ্বশুরের বিরুদ্ধে।

১৫ বছর আগে ওই মহিলাকে বিয়ে করেন অভিযুক্ত ব্যক্তি। স্বামীর বয়স ৩৫। তাঁদের তিন সন্তান আছে। দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল তাঁদের সংসারে। প্রতিদিনই স্ত্রীকে মারধর করতেন স্বামী। মিলছে এমনই খবর। শেষে শনিবার তাঁকে মারধর করেন সঙ্গে বিবস্ত্র করে রাস্তায় ঘোরায়। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি।

 

ঘটনাটি ঘটেছে উত্তরাখন্ডের ইউএস নগরে। বিলিভিট কোর্টওয়ালিতে মামলা দায়ের করেছে নির্যাতিত মহিলা। তিনি জানান, ১৫ বছর আগে তাঁর বিয়ে হয়েছিল। দীর্ঘ ১৫ বছর ধরে প্রতিদিন তাঁর ওপর অত্যাচার করে তাঁর স্বামী। তাঁদের তিন সন্তান আছে। প্রতিদিন তাঁদের সংসারে অশান্তি লেগে থাকে। তাঁকে নিত্যদিন মারধর করে বলে অভিযোগ। শেষে শনিবার এই অশান্তি চরমে ওঠে। স্ত্রীকে প্রথমে মরাধর করেন সেই ব্যক্তি। তারপর শান্তি স্বরূপ তাঁকে বিবস্ত্র করে দেওয়া হয়। অত্যাচার সহ্য করতে না পেরে পুলিশের দ্বারস্থ হন তিনি। এই ঘটনায় স্বামীর ভাই ও বাবা মদত দিয়েছে বলে জানান যায়। তিনজনের বিরুদ্ধে এফআইআর করেছেন সেই মহিলা।

জানা গিয়েছে, সকালে ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। উত্তরাখন্ডের ইউএস নগরেই তাঁর শ্বশুরবাড়ি। সেখানেই ঘটেছে এই জঘন্য ঘটনা। শ্বশুরবাড়িতে এই অত্যাচারের শিকার হন তিনি। এরপরই পুলিশের দারস্থ হন তিনি। ভাইকে সঙ্গে করে পুলিশের কাছে গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

উত্তরাখন্ডের এই ঘটনায় চমক পেয়েছে সকলে। প্রতিদিনই মহিলা নির্যাতনের খবর আছে প্রকাশ্যে। তবে, এবার স্ত্রীকে নির্যাতন করে বিবস্ত্র করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে।

 

Share this article
click me!