Viral Post:ইন্ডিগোর বিমানে কেনা স্যান্ডউইচে স্ক্রু, ক্রেতার পোস্ট করা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ব্যবহারকারী, তাদের স্যান্ডউইচের মধ্যে একটি চমকপ্রদ আবিষ্কার প্রকাশ করে এমন ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে স্যান্ডউইচের মধ্যে একটি প্রমান সাইজের স্ক্রু।

 

Saborni Mitra | Published : Feb 13, 2024 11:11 AM IST / Updated: Feb 13 2024, 04:42 PM IST

কেনা খাবারে যত সমস্যা। ব্যস্ততার জীবনে কেনা বা প্যাকেটজাত খাবারই অনেকের ভরসা। পেট ভারনোর জন্য বা খিদে নিবারণের জন্য খাবার মুখে দিতেই যদি বেরিয়ে আসে আস্ত স্ক্রু তাহলে কি আর মাথা ঠিক থাকে! সবথেকে বড় কথা হল এমন যদি হয় তাহলে মাথা গরম হয়ে খাবার ইচ্ছেটাই চলে যায়। আর সেই খাবার যদি অতিরিক্ত দাম দিয়ে কেনা হয় তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ইন্ডিগো-র বেঙ্গালুরু-চেন্নাই ফ্লাইটে। ফ্লাইট থেকে কেনা স্যান্ডউইচে আস্ত স্ক্রু। যা দেখে চক্ষু চড়ক গাছে যাত্রীর। তবে ব্যক্তি দ্রুত সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা দেখে অনেকেই মন্তব্য করতে শুরু করেছে।

 

 

Reddit-এ @MacaroonIll3601 ব্যবহারকারী, তাদের স্যান্ডউইচের মধ্যে একটি চমকপ্রদ আবিষ্কার প্রকাশ করে এমন ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে স্যান্ডউইচের মধ্যে একটি প্রমান সাইজের স্ক্রু। সম্ভবত একটি বিমানবন্দে খাওয়া হয়েছে। ব্যাঙ্গালোর' সাবব্রেডিটের অধীনে পোস্ট করা ছবিগুলি, 'ইন্ডিগো' স্টিকারে সজ্জিত একটি 'স্পিন্যাচ অ্যান্ড কর্ন' স্যান্ডউইচের কথাই বলছে। ১ ফেব্রুয়ারি ছবি । ব্যবহারকারী জানিয়েছেন, সম্প্রতী তাঁরা বেঙ্গালুরু চেন্নাই সফর করছিলেন। সেই সময়ই এজাতীয় ঘটনা ঘটেছে। তারা এই ঘটনা কেন ঘটেছে জানাতে বলেছে ইন্ডিগো সংস্থাকে। তারা বলেছে স্যান্ডউইচটি উড়ানের পরে খাওয়া হয়েছে। তা স্ক্রু যদি কোনও কারণে পেটে চলে যেত তাহল বড় বিপদের মধ্যে পড়তে বেশি সময় লাগত না। কীভাবে এই সমস্যার সমাধান হবে তাও জানতে চেয়েছে ইন্ডিগো-র কাছ থেকে। তবে এখনও পর্যন্ত ইন্ডিগো কিছু জানায়নি।

Viral video: কেলগ চকোসের মধ্যে কিলবিল করছে কৃমি, ভিডিওটি দেখলে গা ঘিনঘিন করবেই

Farmer protest: ৬ মাসের রসদ নিয়ে রাজধানীর পথে কৃষকরা, আটকাতে দিল্লি পুলিশের ক্যাঁদানে গ্যাস

তাতে যাত্রী আরও হতাশ হয়েছে। বলেছেন, এতে স্পষ্ট যে বর্তমানে বিমান সংস্থাটি বেশ কিছু বিষয়ে গুরুত্বদিতে নারাদ। তিনি আরও বলেছেন, তার সঙ্গে যা হয়েছে তা যদি কোনও শিশুর সঙ্গে হত তাহলে তা মারাত্মক হত। তিনি আরও জানিয়েছেন, এজাতীয় ঘটনা যদি মার্কিন যুক্তরাষ্ট্রে কোনও ব্যক্তির সঙ্গে ঘটত তাহলে সংশ্লিষ্ট ব্যক্তি ক্ষতিপুরণ পেয়েই কোটিপতি হয়ে যেতে পারতেন।

'ভারত বিশ্বের সেরা ডিজিটাল অর্থনৈতির দেশ', দরাজ সার্টিফিকেট নোবেল জয়ী অর্থনৈতিবিদ মাইকেল স্পেন্সের

Share this article
click me!