মুসলিম মহিলাকে বিয়ে করার 'শাস্তি', রাস্তায় ফেলে ছুরি দিয়ে কুপিয়ে কুপিয়ে খুন হিন্দু তরুণকে

পুলিশ জানিয়েছে এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ব্যক্তি মুসলিম মহিলার আত্মীয়। পুলিশ জানিয়েছেন নাগারাজুর মোটরসাইকেল থামিয়ে দিয়েই তাদের ওপর চড়াও হয় দুষ্কৃতী। সেখানেই দম্পতিকে মারধর করে।

Saborni Mitra | Published : May 5, 2022 12:47 PM IST / Updated: May 05 2022, 06:23 PM IST

মুলসিম মেয়েকে বিয়ে করার সাজা- এক হিন্দু ব্যক্তিকে রাস্তা কুপিয়ে হত্যা করল দুষ্কৃতীরা। যদিও স্থানীয়দের অভিযোগ হত্যাকারীরা সকলেই নিহত হিন্দু ব্যক্তির মুসলিম স্ত্রীর আত্মীয়। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ও মোবাইল ফোনের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে রাস্তায় সকলের সামনে পড়ে রয়েছে এক রক্তাক্ত যুবক। তাঁর মুখে লোহার রড দিয়ে মারছে অনেকে। স্ত্রী স্বামীকে বাঁচার চেষ্টা করছে। হত্যাকারীদের আটকে দেওয়ার চেষ্টা করছে। 

স্থানীয় প্রশাসন জানিয়ে দিন কয়েক আগেই বি নাগারাজু ও সৈয়দ আশরিন সুলতানা পরিবারের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে করেছিলেন। তাঁরা নিজের ধর্মে বিয়ে করেননি বলে দুই পরিবারই অসন্তুষ্ট হয়েছিল। কিন্তু দীর্ঘ দিন ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কলেজের দিন থেকে তাঁরা একে অপরকে ভালবাসত। মাস দুই আগে শহরের আর্য সমাজে গিয়ে সেখানকার নিয়ম অনুযায়ী তাঁরা বিয়ে করেন।   তবে দুই পরিবারের সদস্যই তাঁদের ওপর ক্ষিপ্ত ছিল। স্থানীয় পুলিশ জানিয়েছেন বুধবার রাতে সরুরনগরে তহসিলদারের অফিসে ২৫ বছরের নাগারাজুরে স্থানীয়বাসিন্দারা ছুরি দিয়ে কুপিয়ে খুন করে । বুকে গলায় শরীরের একাধিক জায়গা কুপিয়ে ক্ষতবিক্ষত করে। 

পুলিশ জানিয়েছে এই ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ব্যক্তি মুসলিম মহিলার আত্মীয়। পুলিশ জানিয়েছেন নাগারাজুর মোটরসাইকেল থামিয়ে দিয়েই তাদের ওপর চড়াও হয় দুষ্কৃতী। সেখানেই দম্পতিকে মারধর করে।  সেই সময়ই ছুরি দিয়ে নাগারাজুকে কোপান হয়। স্ত্রীর সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। 
নাগরাজুর এক আত্মীয় জানিয়েছেন তারা ভিন্নধর্মে বিয়ে করেছিলেন। কিন্তু তাই নাগারাজু ও তাঁর স্ত্রীকে তারা মেনে নেননি। তবে ছেলের মৃত্যুর পর নাগারাজুর স্ত্রীর পাশে দাঁড়িয়েছে তার বাবা মা। স্ত্রী ও নাগারাজুর পরিবার হত্যাকারীদের বিরুদ্ধে স্থানীয় পুলিশের দ্বারস্থ হয়েছে। সরুরনগর পুলিশ গোটা ঘটনাকে হনার কিলিং বলেও দাবি করেছেন। সুলতানার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। 

এই ঘটনার পরই গোটা এলাকায় হিংসা ছড়িয়ে পড়ে। স্থানীয় বিজেপি বিধায়ক গোটা ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন। পাশাপাশি দোষীদের কঠোর শাস্তিও দাবি জানান হয়েছে। তবে এই ঘটনায় রাজনীতি ছেড়ে হিন্দুদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ জানাতেও বলেছে স্থানীয় বিজেপি নেতা কর্মীরা। 
 

Share this article
click me!