Viral Video: বিরিয়ানির মধ্যে টিকটিকি! ঘেঁটে দেখেই গা গুলিয়ে উঠল ক্রেতার

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও, যা দেখে গা ঘিনঘিন করে উঠছে নেটিজেনদের। 

Sahely Sen | Published : Dec 4, 2023 9:01 AM IST

খ্যাতনামা বিরিয়ানির দোকান থেকে বিরিয়ানি কিনেছিলেন ক্রেতা। কিন্তু, খেতে গিয়েই ঘটে গেল বিষম বিপদ। চাল ঘেঁটে দেখতেই বেরিয়ে এল টিকটিকি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ঘটনার ভিডিও। যা দেখে গা ঘিনঘিন করে উঠছে নেটিজেনদের। 

-

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের হায়দরাবাদে। এখানকার আম্বেরপেট এলাকার বিখ্যাত বাওারচি বিরিয়ানির দোকান থেকে বিরিয়ানি কিনেছিলেন বিশ্ব আদিত্য নামের এক যুবক। ডিজিটাল মাধ্যমে তিনি খাবারটি নিজের পরিবারের মানুষদের জন্য অর্ডার করেছিলেন জোমাটো অ্যাপের মাধ্যমে। কিন্তু, সেই বিরিয়ানি পাতে বেড়ে দেওয়ার সময়েই দেখা গেল মারাত্মক কাণ্ড! 

-

বিরিয়ানির চালের ভেতর থেকে বেরিয়ে এল মরা টিকটিকির দেহ। তা দেখেই শিহরিত হয়ে ওঠেন বাড়ির সদস্যরা। সঙ্গে সঙ্গে জোমাটো অ্যাপের কর্মীকে খবর দেন বিশ্ব আদিত্য নামের ওই যুবক। জোমাটোর পক্ষ থেকে সঙ্গে সঙ্গে খাবারটি ফেরত নিয়ে নেওয়া হয়। কর্মীরা জানান যে, এই বিরিয়ানি তাঁরা বাওারচি বিরিয়ানি দোকান থেকে কিনেছিলেন। তবে, খারাপ খাবার সরবরাহকারী অ্যাপের কর্মীদের তরফ থেকে ফিরিয়ে নিয়ে নেওয়া হলেও সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন ওই খাবারের দোকানের পরিষ্কার- পরিচ্ছন্নতা নিয়ে। 

-

 

 

Share this article
click me!